১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’, তথাগত রায়ের টুইটে তুঙ্গে দল ছাড়ার জল্পনা

Published by: Sayani Sen |    Posted: November 20, 2021 9:52 am|    Updated: November 20, 2021 11:05 am

BJP leader Tathagata Roy parks speculation with fresh tweets । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকয়েক ধরে একের পর এক টুইট করেছেন। রাজ্য বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে উগরে দিয়েছেন ক্ষোভ। তা নিয়ে অস্বস্তিতে পদ্ম শিবির। তারই মাঝে শনিবার সকালে আরও একবার বোমা ফাটালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। বিদায় জানিয়ে টুইট করলেন তিনি। তবে কি এবার সত্যিই বিজেপি ছাড়ছেন নাকি দল সম্পর্কে টুইট করা থেকে বিরত থাকবেন, তাঁর টুইট ঘিরে তুঙ্গে জল্পনা।

শনিবার সকালে পরপর তিনটি টুইট করেন তথাগত রায়। প্রথম টুইটে আর একবার রাজ্য নেতাদের বিরুদ্ধে সুর চড়ান। তবে গত কয়েকদিনের টুইটে যেভাবে নারী, অর্থের লোভ নিয়ে তোপ দেগেছিলেন তথাগত, তার অপেক্ষায় এদিনের টুইটের খোঁচা তেমন কিছুই নয়। তবে শেষ লাইনটি ঘিরে রাজনৈতিক মহলে জোর শোরগোল। বর্ষীয়ান বিজেপি নেতা লেখেন, “আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!” প্রশ্ন উঠছে, তবে কি বিজেপি ছাড়ছেন তিনি? নাকি টুইট করবেন না বর্ষীয়ান নেতা? যদিও এ জল্পনা জিইয়ে রেখেছেন তথাগত রায়। কারণ, টুইট ছাড়া কিছুই বলবেন না বলেই দাবি করেন তিনি।

[আরও পড়ুন: International Men’s Day: ‘এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষকে…’, শোভনকে বিশেষ বার্তা বৈশাখীর]

শুক্রবারও বিতর্কিত কৃষি আইন প্রত্যাহার করে কেন্দ্র। সে প্রসঙ্গে যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সিদ্ধান্তের প্রশংসাই করেন বর্ষীয়ান বিজেপি নেতা।

তৃতীয় টুইটে সলিল চৌধুরীর  গানের কলি উল্লেখ করেন তিনি। বাংলার ‘চাকা ঘোরা’ নিয়ে সংশয় প্রকাশ করেন বর্ষীয়ান বিজেপি নেতা।

তথাগত রায়ের বিস্ফোরক টুইটকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জোর শোরগোল। বর্ষীয়ান বিজেপি নেতাকে কটাক্ষ করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।  

টুইটে এর আগেও একাধিকবার বোমা ফাটিয়েছেন বর্ষীয়ান বিজেপি নেতা। রাজ্য নেতৃত্বের সঙ্গে তাঁর সংঘাতও প্রায় স্পষ্ট। রাজনৈতিক মহলের মতে, একই দলের নেতা হওয়া সত্ত্বেও বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সম্পর্ক মোটেও সুমধুর নয়। এমনি যে তিনি দল ছাড়ছেন না, তা আগেই একটি টুইটে উল্লেখ করেছিলেন তথাগত রায়। তবে শনিবার ‘বিদায়ে’র কথা উল্লিখিত টুইট ঘিরে জল্পনা যে আরও অন্য মাত্রা পেল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তথাগত রায় পরবর্তী পদক্ষেপ কী করেন, সেদিকেই নজর সকলের। 

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে