BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

International Men’s Day: ‘এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষকে…’, শোভনকে বিশেষ বার্তা বৈশাখীর

Published by: Suparna Majumder |    Posted: November 19, 2021 9:44 pm|    Updated: November 19, 2021 10:11 pm

Here is how Baisakhi Banerjee wishes Sovan Chatterjee on International Men's Day 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেখানেই যান একসঙ্গে যান। একে অন্যকে চোখে হারান। মনের দেওয়া-নেওয়া অনেকদিনের। এবারের পুজোয় আবার মা দুর্গাকে সাক্ষী রেখে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। আন্তর্জাতিক পুরুষ দিবসের (International Men’s Day) শুভেচ্ছা জানাতে গিয়ে বৈশাখী (Baisakhi Sovan Banerjee) লিখলেন, ‘শোভনই সত্যিকারের পুরুষ’।

Baisakhi Sovan

ফেসবুক প্রোফাইলের নাম অনেকদিন আগেই বদলে দিয়েছেন বৈশাখী। নতুন নাম বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। শুক্রবার এই প্রোফাইলের ওয়ালেই প্রিয় শোভনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লেখেন, “একজন সত্যিকারের পুরুষ এবং একজন সত্যিকারের নারী একসঙ্গে একটি দল তৈরি করে। তারা কখনও একে অপরকে ছেড়ে দেয় না। এই গ্রহের সবচেয়ে বিস্ময়কর মানুষকে পুরুষ দিবসের শুভেচ্ছা।”

Baisakhi Sovan Banerjee post

[আরও পড়ুন: ব্যাগে লক্ষ লক্ষ টাকা! শিয়ালদহের ২ টিকিট পরীক্ষককে চাকরি থেকে বরখাস্ত করল রেল]

মাস কয়েক আগে ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) ছবি পোস্ট করে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা উসকে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘The journey from Me to We begins…’ অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। তখনই প্রোফাইলের নাম বদলে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’ করেছিলেন। তারপর থেকেই সম্পর্ক আরও নিবিড় হয়েছে।

নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। গত মাসেই আবার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে স্বামী মনোজিৎ মণ্ডলের কাছে ডিভোর্স চান বৈশাখী। আবার সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ি কিনে নিয়ে শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে সসম্মানে বাড়ি ছেড়ে দেওয়ার পরামর্শ দেন প্রাক্তন অধ্যাপিকা বৈশাখীদেবী। গত দুর্গাপুজোয় দু’জনের নাচ-গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বৈশাখী-শোভানের পুজোর ফ্যাশন নিয়েও বিস্তর চর্চা হয়। এরপরই বিরাটিতে এক পারিবারিক দুর্গাপুজোয় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। “অনেকে অনেক কথাই বলেছেন। অনেকে ভেবেছেন হয়তো শোভন আমাদের সম্পর্ককে স্বীকৃতি দেবে না। কিন্তু আজ সিঁথিতে সিঁদুর পরিয়ে সত্যিই স্বীকৃতি দিল”, সেই সময় বলেছিলেন বৈশাখী। এবারে প্রিয় শোভনকে ‘সত্যিকারের পুরুষ’ আখ্যা দিলেন তিনি। 

[আরও পড়ুন: বদলির প্রতিবাদে বিষপান করা ৫ শিক্ষিকাই যোগ দিলেন তৃণমূলে, তালিকায় শিক্ষক নেতা মইদুলও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে