BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

WB By-Election: ‘বহিরাগত, গো ব্যাক’, ভবানীপুরে বিক্ষোভের মুখে প্রচার না করেই এলাকা ছাড়লেন অর্জুন, দিলীপ

Published by: Sayani Sen |    Posted: September 27, 2021 11:17 am|    Updated: September 27, 2021 12:25 pm

BJP MP Arjun Singh left Bhabanipur By Election campaign । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  উপনির্বাচনের শেষ দিনের প্রচারকে কেন্দ্র করে ফের উত্তপ্ত ভবানীপুর। স্থানীয়দের বাধার মুখে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) ও বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। ‘বহিরাগত, গো ব্যাক’ বলে স্লোগান দেন এলাকাবাসীরা। বিক্ষোভের মুখে বাধ্য হয়ে প্রচার না করেই এলাকা ছাড়লেন তাঁরা। তার আগে পটুয়া পাড়াতেও বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের প্রচারে বাধা দেওয়া হয়। পুলিশের সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন তিনি।   

Arjun Singh

আগামী বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur By-Election)। তার আগে সোমবার প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) সমর্থনে ৮টি ওয়ার্ডে ৮০ জন নেতার প্রচার করার কথা ছিল। সেই মতো এদিন সকালে শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটে প্রচারে বেরিয়েছিলেন অর্জুন সিং। সেই সময় তাঁকে লক্ষ্য করে বেশ কয়েকজন ‘গো ব্যাক’ স্লোগান দেন। এমনকী ‘বহিরাগত’ বলেও কটাক্ষ করা হয় তাঁকে। বিক্ষোভের জেরে প্রচারের সিদ্ধান্ত বাতিল করেন তিনি। এলাকা ছাড়েন বারাকপুরের বিজেপি সাংসদ। যদুবাবুর বাজারে দিলীপ ঘোষকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। প্রচার না করেই এলাকা ছাড়েন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতিও।

[আরও পড়ুন: পুজোর চাঁদা নিয়ে বচসা, ধস্তাধস্তি, গরম কড়াই উলটে ফুটন্ত তেলে পুড়ল ব্যবসায়ীর শরীর]

তার আগে এদিন পটুয়াপাড়ায় প্রচারে বেরোন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় প্রচারে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। তা নিয়ে পুলিশের সঙ্গে বচসা বাঁধে। উল্লেখ্য, এর আগেও ভোটপ্রচারে বেরিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুকান্ত মজুমদার। রবিবার সকালে ভবানীপুরে সিপিএমের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুজন চক্রবর্তী। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয়। অনুমতি থাকা সত্ত্বেও ইচ্ছাকৃতভাবে প্রচারে বাধা দেওয়া হচ্ছে বলেই অভিযোগ করেন সুজন চক্রবর্তী।

ভবানীপুরে শেষ প্রচারে ব্যস্ত তৃণমূলও। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হয়ে প্রচারে বেরোন দেবাশিস কুমার। অর্জুন সিংয়ের প্রচার ঘিরে উত্তেজনা নিয়ে পালটা তোপ দাগেন তিনি। দেবাশিস কুমার বলেন, “কে অর্জুন সিং? খায় না মাথায় দেয় কেউ জানে না।” যদিও তার পালটা প্রতিক্রিয়া বিজেপির তরফে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: Viral Video: ‘বচপন কা প্যায়ার’ খ্যাত কিশোরের নয়া কীর্তি ভাইরাল! এবার কী করল সে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement