BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘BJP-তে যোগ্য লোকেরাই দায়িত্ব পান’, শুভেন্দুকে নিয়ে টানাপোড়েনের মধ্যেই মন্তব্য দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 9, 2021 1:44 pm|    Updated: July 9, 2021 1:59 pm

BJP MP Dilip Ghosh speaks over Suvendu Adhikari issue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) যোগদানের পরই নির্বাচনী লড়াইয়ে ঝাঁপিয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সাফল্যও এসেছে। স্বাভাবিকভাবেই তাঁর উপর ভরসা করেছেন কেন্দ্রীয় নেতারা। যা মোটেও ভালভাবে নিচ্ছে না দলের একাংশ। অনেকেরই অভিযোগ, শুভেন্দু অধিকারী ভুল পথে চালনা করছেন কেন্দ্রীয় নেতৃত্বকে। ফলে সুযোগ পেলেই তাঁকে কটাক্ষ করতে ছাড়ছেন না অনেকেই। এই পরিস্থিতিতে শুভেন্দুর পাশে দাঁড়ালেন রাজ্য বিজেপির সভাপতি।

কলকাতায় থাকলে প্রায়দিনই ইকোপার্কে প্রাতঃভ্রমণে যান মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। শুক্রবারও তার অন্যথা হয়নি। সেখান থেকেই এদিন দিলীপ বলেন, “BJP-তে যোগ্য লোকরাই দায়িত্ব পান। সংগঠনে নিষ্ঠাবান এবং পরিশ্রমীদের জায়গা দেওয়া হয়। আগামীতেও একইভাবে চলবে দল।” পাশাপাশি এদিনও রাজ্য সরকারের সমালোচনা করতে ছাড়েননি বিজেপি সাংসদ। 

[আরও পড়ুন: চাঁদনি চকে ঘর থেকে উদ্ধার বৃদ্ধের দেহ, পুলিশের নজরে পারিবারিক Whatsapp গ্রুপের ভয়েস মেসেজ]

উল্লেখ্য, সম্প্রতি সৌমিত্র খাঁ ও রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তোলপাড় হয়েছে রাজনীতিতে। প্রকাশ্যে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিষ্ণুপুরের সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। ইস্তফার সিদ্ধান্ত নিয়েছিলেন। ফেসবুক লাইভে বলেছিলেন, “দল এককেন্দ্রিক হয়ে যাচ্ছে। একমুখী হয়ে যাচ্ছে। শুধু অধিকার অধিকার,অধিকারী, অধিকারী চলছে। বারবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল বোঝাচ্ছেন একজন।” সৌমিত্র খাঁ আরও বলেন, “ভোটের একমাস আগে এসে উনি সব চোর, চিটিংবাজকে জয়েন করিয়েছেন। সেই সময় থেকেই অনেক কিছুই আমার ভাল লাগেনি। স্বাভাবিকভাবেই প্রতিবাদ করেছিলাম। সেই কারণেই আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এখনও যদি না বলি কোনওদিন বোঝাতে পারব না। তাই এখন বললাম। ভুল যদি হয়, যে কোনও পরিস্থিতিতে আমি প্রতিবাদ করব।” একইভাবে সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু অধিকারীর বিরোধিতায় সরব হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও। যা অস্বস্তি বাড়িয়েছে বিজেপির।

[আরও পড়ুন: করোনা আবহে নয়া আতঙ্ক জিকা ভাইরাস, জনস্বার্থে সতর্কতা জারি রাজ্য স্বাস্থ্যদপ্তরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement