Advertisement
Advertisement
Shahjahan Sheikh

শাহজাহানকে বিজেপিতে যেতে চাপ শুভেন্দুর, রাজি না হওয়ায় ইডি তল্লাশি! বিস্ফোরক কুণাল

কোথায় লুকিয়ে শাহজাহান, হদিশ দিলেন শুভেন্দু।

BJP pressurized Shahjahan Sheikh to join party, says Kunal Ghosh | Sangbad Pratidin

ফাইল ছবি।

Published by: Paramita Paul
  • Posted:January 10, 2024 7:31 pm
  • Updated:January 10, 2024 7:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় লুকিয়ে রয়েছে সন্দেশখালির শাহজাহান? বুধবার তার হদিশ দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পালটা শাহজাহান-শুভেন্দুর যোগসাজশ নিয়ে তোপ দাগলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, ছবি থেকেই স্পষ্ট শুভেন্দুর সঙ্গে শাহজাহানের যোগাযোগ, হৃদ্যতা ছিল। তাঁকে বিজেপিতে যাওয়ার জন্য চাপ দিচ্ছিলেন শুভেন্দু। দলবদল না করায় ইডির তল্লাশি। ভয় দেখানো। তাই সবার আগে শুভেন্দুকেই জেরা করা উচিত বলে মত কুণাল ঘোষের।

উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের মৎস্য ও প্রাণী সম্পদ কর্মাধ্যক্ষের পাশাপাশি সন্দেশখালি ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শেখ শাহজাহান। এই মুহূর্তে ইডির হেফাজতে থাকা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তিনি। বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির তল্লাশি অভিযান ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার সন্দেশখালির সরবেড়িয়া। আক্রান্ত হন ইডির আধিকারিকরা। চক্রান্ত করে তল্লাশির অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল নেতার অনুগামীরা। এলাকা ছাড়তে বাধ্য করা হয় তদন্তকারী আধিকারিক ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। সেই শাহজাহানকে নিয়েই এখন উত্তাল রাজ্য রাজনীতি। সেই অশান্তির পর কেটে গিয়েছে বেশ কয়েকদিন। এখনও ফেরার শাহজাহান।

Advertisement

[আরও পড়ুন: ফের হামলার আশঙ্কা ইডির? এবার শক্তি বাড়িয়ে অভিযান]

এদিন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী দাবি করেন, শাহজাহান মাছের ভেড়ির মধ্যে বড় ঘরে লুকিয়ে আছেন। পুলিশ সবই জানে, কিন্তু ধরবে না। সিবিআই শাহজাহানকে গ্রেপ্তার করতে পারবে বলেই মত বিরোধী দলনেতার। তাঁর এই মন্তব্যের পালটা দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর কথায়, “শাহজাহানের সঙ্গে শুভেন্দু ছবি দেখে প্রমাণ হয় যে দুজনের হৃদ্যতা, যোগাযোগ ছিল। এমনও অভিযোগ উঠছে যে শাহজাহানকে বিজেপিতে নাম লেখানোর জন্য চাপ দিচ্ছিল শুভেন্দু। না যাওয়ায় ইডিকে দিয়ে ভয় দেখিয়েছে। তল্লাশি হয়েছে।” তাই এ বিষয়ে জানতে শুভেন্দুকে ‘জেরা’ করা উচিত বলেই মনে করছেন কুণাল।

Advertisement

 

[আরও পড়ুন: খাস কলকাতার রাস্তায় মদ্যপের তাণ্ডব, ভ্যানচালককে ধাক্কার পর গাড়ির উপর নাচ যুবকের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ