BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘রাম মন্দিরের ভূমিপুজোর দিন লকডাউন করে ভাল করেছেন মুখ্যমন্ত্রী’, সুর নরম দিলীপের

Published by: Sayani Sen |    Posted: August 5, 2020 9:41 am|    Updated: August 5, 2020 9:44 am

BJP state president Dilip Ghosh supports Mamata Banerjee on lockdown issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ আগস্ট ঐতিহাসিক রাম মন্দিরের ভূমিপুজো। ভিত্তিপ্রস্তরের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। এদিকে আবার বুধবারই রাজ্যজুড়ে লকডাউন। প্রথমে যদিও তা নিয়ে আপত্তি করছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। লকডাউন প্রত্যাহার করা না হলে রাজ্য সরকারকে ফল ভুগতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তবে বুধবার সকালে সুর নরম বিজেপি নেতার। লকডাউন হিসাবে মুখ্যমন্ত্রী ছুটি দিয়ে ভাল কাজ করেছেন বলেই দাবি তাঁর। এছাড়া এবার থেকে ৫ আগস্ট জাতীয় ছুটি ঘোষণারও দাবি জানিয়েছেন তিনি।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বুধবার প্রথমে ইকো পার্কে প্রাতঃভ্রমণ সারেন। তারপর তিনি সোজা চলে যান নিউটাউনের রাম মন্দিরে। সেখানে গিয়ে মন্দির ঘুরে দেখেন। পুজোও দেন বিজেপি সাংসদ। রাম মন্দিরের ভূমিপুজোর দিনই লকডাউন নিয়ে বর্তমানে সুর নরম তাঁর। তিনি বলেন, “লকডাউন থাকায় ভালই হয়েছে। লকডাউন হিসাবে সকলকে ছুটি দিয়ে মুখ্যমন্ত্রী ভাল কাজই করেছেন। কেউ বাড়ি থেকে বেরতে পারবেন না। তাই সাধারণ মানুষ বাড়িতে বসেই টেলিভিশনের মাধ্যমে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে পারবেন।”

[আরও পড়ুন: কোভিড টেস্ট করাতে গিয়ে উধাও বৃদ্ধ, বাবাকে ফিরে পেতে সোশ্যাল মিডিয়াই হাতিয়ার মেয়ের]

পূর্ণ লকডাউন জারি থাকায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের দিন রাজ্য বিজেপির তরফে আলাদা করে কোনও অনুষ্ঠানের পরিকল্পনা নেই বলে আগেই জানিয়েছিলেন দিলীপ ঘোষ। তবে ঐতিহাসিক মুহূর্ত উদযাপনের জন্য অন্য পরিকল্পনা রয়েছে। বিজেপি রাজ্য সভাপতি বলেন, “সাধারণ মানুষ হিসাবে আমরা রামের পুজো করব। আর প্রার্থনা করব যে সময় কাজ শুরু হবে ঘন্টা, শঙ্খ বাজিয়ে সকলে উদযাপন করবেন।” এছাড়াও আজকের এই বিশেষ দিনটির কথা মাথায় রেখে ৫ আগস্ট জাতীয় ছুটি ঘোষণারও আরজি জানিয়েছেন দিলীপ ঘোষ।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে জোর করে সংসদের অধিবেশন বসলে অনুপস্থিত থাকবে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে