BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশ অনুমতি না দিলেও অলিম্পিয়ানদের উৎসাহ দিতে দৌড়বেন দিলীপ, সিদ্ধান্তে অনড় BJP

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2021 3:15 pm|    Updated: July 31, 2021 3:15 pm

BJP to hold marathon rally for Indian Olympians despite no permission from police | Sangbad Pratidin

ফাইল ছবি

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পুলিশ অনুমতি না দিলেও ম্যারাথন দৌড় হবেই। শনিবার এ কথা সাফ জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন দিলীপ ঘোষ বলেন, পুলিশের কাজই বিজেপির (BJP) কর্মসূচিতে অনুমতি না দেওয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খালি উপনির্বাচন করতে চাইছেন। আর গেরুয়া শিবিরের কর্মসূচির ক্ষেত্রেই যত আপত্তি। বঙ্গ বিজেপির তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, পুলিশের অনুমতি না দিলেও রবিবার এই কর্মসূচি হবে। অর্থাৎ এবিষয়ে অনড় গেরুয়া শিবির। ফলে ম্যারাথন দৌড়ের এই কর্মসূচিকে ঘিরে প্রশাসনের সঙ্গে ফের বিজেপি কর্মীদের সংঘাতের আশঙ্কা তৈরি হচ্ছে।

[আরও পড়ুন: রক্ত পরীক্ষাতেই ধরা পড়বে সর্পদংশন, যুগান্তকারী আবিষ্কার ভারতীয় বিজ্ঞানীদের]

টোকি‌ও অলিম্পিক (Tokyo Olympics 2020) থেকে পদক আনার জন্য নিজেদের সেরাটা উজার করে দিচ্ছেন ভারতীয় অ্যাথলিটরা। দ্য গ্রেটেস্ট শোয়ে অংশ নেওয়া সেই সব ক্রীড়াবিদকে উৎসাহ দিতেই কলকাতার রাস্তায় বিজেপি কর্মীদের ম্যারাথন দৌড়ের পরিকল্পনা করেছে রাজ্য যুব মোর্চা। রবিবার সকালে কলকাতায় দৌড়বেন দিলীপ ঘোষও। সঙ্গে থাকবেন বিজেপি‌ যুব মোর্চার নেতা ও কর্মীরা। শোনা যাচ্ছে, ওই ম্যারাথন দৌঁড়ে অংশ নিতে পারেন কেন্দ্রীয় জল‌সম্পদ মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত এবং যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁরও। রেড রোডে নেতাজি সুভাষ চন্দ্র বসুর মূর্তির পাদদেশ থেকে রেড রোডেই শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তির পাদদেশ পর্যন্ত এই কর্মসূচি হওয়ার কথা ছিল।

কিন্তু বিজেপির যুব সংগঠন যুব মোর্চার এই বিশেষ কর্মসূচির অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। কোভিড (COVID-19) বিধিনিষেধের কারণেই ম্যারাথন দৌড়ের অনুমতি দেওয়া যাবে না বলে শুক্রবার রাতে লালবাজারের তরফে জানিয়ে দেওয়া হয়েছে বিজেপিকে (BJP)। ভারতীয় ক্রীড়া প্রতিযোগীদের উজ্জীবিত করতে প্রতীকী ম্যারাথন দৌড়ের কর্মসূচির অনুমতি এখনও না মেলায় ক্ষুব্ধ দিলীপ। তাই জানিয়ে দেওয়া হল, কর্মসূচি করা নিয়ে তাঁরা নিজেদের সিদ্ধান্তে অনড়।

[আরও পড়ুন: আপনার মোবাইলে কেউ আড়ি পাতছে না তো? Hacking থেকে বাঁচুন এই সহজ উপায়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×