BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

‘বিজেপি বাংলা দখল করবেই’, একুশের চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

Published by: Subhamay Mandal |    Posted: June 3, 2020 8:23 pm|    Updated: June 3, 2020 8:23 pm

An Images

ফাইল ফটো

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পরিযায়ী শ্রমিক ইস্যুতে মুখ্যমন্ত্রীকে পালটা জবাব দিল বিজেপি। পরিযায়ী শ্রমিকদের প্ররোচনা দেওয়া হচ্ছে বলে বুধবার নাম না করে বিজেপিকে আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পালটা জবাবে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, পরিযায়ী শ্রমিকদের জন্য নির্দিষ্ট ব্যবস্থা নিচ্ছে না রাজ্য। ৮ লক্ষ শ্রমিকরা যদি এসেই থাকে তাহলে তারা কোথায় আছে। থাকার ব্যবস্থা কি করা হয়েছে? টেস্ট ও কোয়ারেন্টাইনের ঠিকমতো ব্যবস্থা নেই। মুখ্যমন্ত্রীকে প্রশ্ন দিলীপবাবুর।

একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতির অভিযোগ, খালি কেন্দ্রকে উপদেশ দিচ্ছেন মুখ্যমন্ত্রী। ‘নিজের দায়িত্ব এড়িয়ে অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দেওয়ার রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী।’ তোপ দিলীপ ঘোষের। তাঁর বক্তব্য, ‘মুখ্যমন্ত্রী পরিস্থিতি সামলাতে ব্যর্থ। হেরে গিয়েছেন। তাই কখনও বলছেন মুন্ডু কেটে নিন। কখনও অমিত শাহকে পরিস্থিতি সামলাতে বলছেন।’ দিলীপ ঘোষ এদিন দাবি করেন, বিজেপি বাংলা দখল করবেই। আর ক্ষমতায় এলে বাংলার আমূল পরিবর্তন করবেন তাঁরা। রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সম্পর্ক সুসংহত হওয়া উচিত বলে এদিন মন্তব্য করেন বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: ‘ক্লাবগুলিকে দেওয়া ১৩০০ কোটি টাকা ফিরিয়ে পরিযায়ীদের দিন’, মুখ্যমন্ত্রীকে খোঁচা সায়ন্তনের]

করোনা ও আমফান ইস্যুতে এদিন মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। টুইটে তিনি বলেছেন, ‘আমফান পরবর্তী পরিস্থিতি ও করোনা মোকাবিলায় তৃণমূল সরকারের অযোগ্যতা সামনে এসে গিয়েছে। মমতা সরকার আমফানকে গুরুত্ব দিলে রাজ্যে এত বেশি ক্ষয়ক্ষতি হত না। মোদি সরকার বাংলার মানুষের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা যৌথ ভাবে এই পরিস্থিতি পেরিয়ে আসব। বাংলার নবনির্মাণ করব।’

[আরও পড়ুন: ফের বিজেপি নেতার জালিয়াতি! ভুয়ো কার্ডে রেশন তোলার সময় হাতেনাতে ধরলেন স্থানীয়রা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement