BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পায়েলের প্রচারে হামলার অভিযোগ, ঠাকুরপুকুর থানায় বিক্ষোভ বিজেপি কর্মীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 4, 2021 12:58 pm|    Updated: April 4, 2021 1:17 pm

WB Elections 2021 : BJP worker allegedly beaten up by TMC in Thakurpukur ps area | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: পায়েল সরকারের (Payel Sarkar) প্রচারে বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ঠাকুরপুকুর থানা এলাকা। দফায় দফায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। ইতিমধ্যেই ঠাকুরপুকুর থানায় মামলা দায়ের করেছেন পায়েল। এদিকে বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী (TMC candidate) রত্না চট্টোপাধ্যায়ের অভিযোগ, বিজেপি কর্মীরা আক্রমণ করেছেন তৃণমূলের এক মহিলা কর্মীর উপর।

বেহালা পূর্বে (Behala Purba) মুখোমুখি লড়াইয়ে রত্না চট্টোপাধ্যায় ও অভিনেত্রী পায়েল সরকার। একমাস ধরে জোরকদমে প্রচার চালাচ্ছেন তাঁরা। রবিবার সকালে ১৪৪ নম্বরে প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী পায়েল সরকার। তাঁর অভিযোগ, প্রচার চলাকালীন তৃণমূলের তরফে হামলা চালানো হয় বিজেপি কর্মীদের উপর। ব্যাপক মারধর করা হয় ১৫ থেকে ২০ জন কর্মীকে। এরপর আক্রান্তদের নিয়ে ঠাকুরপুকুর থানায় যান পায়েল। অভিযোগ দায়ের করা হয়। থানার সামনে জড়ো হয়ে যান তৃণমূল কর্মীরাও।

[আরও পড়ুন: ক্লাব দখলকে কেন্দ্র করে খাস কলকাতায় ধুন্ধুমার, তৃণমূল-বিজেপি সংঘর্ষে জখম বহু]

বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের অভিযোগ, তাঁদের দলের এক মহিলা কর্মীকে মারধর করা হয়েছে। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। থানার সামনে থেকে রত্না বলেন, “একমাস ধরে প্রচার চলছে। কোনওদিন কিছু হয়নি। আর ক’দিন পর ভোট বলে উত্তেজনা ছড়ানো হচ্ছে। আমার দলের কর্মীদের আমি সরিয়ে নিয়ে গিয়েছি। তবে বিজেপির কর্মীরা এখনও থানার সামনে।” অভিযোগ পালটা অভিযোগে সরগরম বেহালা। উল্লেখ্য, বেহালার পাশাপাশি এদিন নিমতার বিজেপি প্রার্থীর প্রচারেও বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 

[আরও পড়ুন: EXCLUSIVE: ক্ষমতায় এলে দিলীপ-শুভেন্দু রাজ্য চালাবেন? কী বললেন বিজেপি রাজ্য সভাপতি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে