BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ট্যাংরায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, বাঁচাতে গিয়ে আক্রান্ত স্ত্রী-শাশুড়ি

Published by: Tiyasha Sarkar |    Posted: January 13, 2021 9:31 am|    Updated: January 13, 2021 10:28 am

An Images

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বিজেপি (BJP) কর্মীদের মারধরের ঘটনায় ফের উত্তপ্ত হয়ে উঠল খাস কলকাতার ট্যাংরা এলাকা। জখম হয়েছেন মহিলা-সহ বেশ কয়েকজন। অভিযোগ, এই হামলা নেপথ্যে রয়েছে তৃণমূল (TMC)। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেয় ট্যাংরার মথুরবাবু লেনে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বিজেপির তরফে। বহু কর্মী ছিলেন সেখানে। বাপি দে নামে আক্রান্ত ওই বিজেপি নেতার দাবি, অনুষ্ঠান শেষে কয়েকজন তৃণমূল কর্মীর সঙ্গে বচসা হয় তাঁর। অভিযোগ, এরপরই একদল দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় তাঁকে। বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্ত্রী, শাশুড়ি। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ট্যাংরা। পরে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। বিজেপির অভিযোগ, পরিকল্পনামাফিক তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়ে তৃণমূল পালটা দাবি করেছে, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা। উল্লেখ্য, গত ৬ জানুয়ারি ট্যাংরা এলাকাতেই বেধড়ক মারধর করা হয়েছিল এক বিজেপি কর্মীকে।

[আরও পড়ুন: ভোটের আগে কলকাতায় অস্ত্র পাচার, ছদ্মবেশে হানা দিয়ে দুষ্কৃতীকে গ্রেপ্তার করলেন STF গোয়েন্দারা]

নির্বাচন যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। আবার কোথাও তৃণমূল কর্মীদের আক্রমণে নাম জড়াচ্ছে বিজেপির। সম্প্রতি দুই বিজেপি নেতা ও এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনাও ঘটেছে। এসব নিয়েই সরগরম রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি থেকে বাঁচতেই বিজেপির মঞ্চে যাচ্ছেন অভিযুক্তরা: কুণাল ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement