BREAKING NEWS

৩ আশ্বিন  ১৪৩০  বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

পঞ্চায়েতের আগে সংগঠন চাঙ্গা করাই লক্ষ্য, এবার যুব মোর্চাকে গ্রামমুখী করছে বিজেপি

Published by: Subhajit Mandal |    Posted: February 19, 2023 10:05 am|    Updated: February 19, 2023 10:44 am

BJP Youth wing to start new Campaign in West Bengal | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: গ্রামে গ্রামে সংঠনের হাল ফেরাতে এবার যুব মোর্চাকে (BJP Youth Morcha) নামাচ্ছে বিজেপি। চলতি মাসের শেষেই গ্রাম সম্পর্ক অভিযান শুরু করছে গেরুয়া শিবির। লক্ষ্য বিভিন্ন দুর্নীতির অভিযোগকে মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং সেই আছিলায় দলের সংগঠন ঝালিয়ে নেওয়ারও চেষ্টা করা হবে।

জানা গিয়েছে, পঞ্চায়েত ভোটকে সামনে রেখে ২৭ ফেব্রুয়ারি থেকে বিজেপির যুব মোর্চা এই গ্রাম সম্পর্ক অভিযান শুরু করছে। একমাস ধরে এই কর্মসূচি হবে। ২৫০টি গ্রামকে নজরে রাখা হয়েছে। যুব মোর্চার রাজ‌্য সভাপতি ডাঃ ইন্দ্রনীল খাঁ জানিয়েছেন, আবাস যোজনা থেকে জব কার্ড এবং বিভিন্ন সমস‌্যা নিয়ে মানুষের সঙ্গে কথা বলবে যুব মোর্চার কর্মীরা।

[আরও পড়ুন: ঋতু বদলে বাড়ছে অ্যাডিনো ভাইরাসের দাপট, সুস্থ থাকার গাইডলাইন দিল স্বাস্থ্যভবন]

সামনেই পঞ্চায়েত ভোট। বিজেপির নিচুতলায় অর্থাৎ বুথস্তরে সংগঠনের হাল খারাপ। বহু বুথে কমিটি হয়নি। তখন বিজেপির (BJP) যুব সংগঠন যুব মোর্চার এই কর্মসূচি রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। রাজনৈতিক মহলের মতে, এই গ্রাম সম্পর্ক কর্মসূচির মধ্যে দিয়ে দলীয় সংগঠনের হাল ফেরাতে যুবদের জনসংযোগে নামাচ্ছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: ডার্বির আগে স্বস্তি, কেরালাকে হারিয়ে আইএসএলের প্লে-অফে মোহনবাগান]

এদিকে, দুর্নীতি ইস্যুতে রবিবার রাজ‌্যজুড়ে প্রতিবাদ মিছিল ও পথ সভার ডাক দিয়েছে যুব মোর্চা। কলকাতায় বাগবাজারে যুব মোর্চার কমর্সূচি হবে। শনিবার বিজেপির রাজ‌্য দফতরে সাংবাদিক সম্মেলন করে এই কর্মসূচির কথা ঘোষণা করেন ইন্দ্রনীল খাঁ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে