BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৮  শুক্রবার ১৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাংলায় দু’শোর বেশি আসনে জিতবে বিজেপি, কলকাতায় পা দিয়েই দাবি অমিত মালব্যর

Published by: Biswadip Dey |    Posted: November 17, 2020 12:53 pm|    Updated: November 17, 2020 1:00 pm

BJP's all-India IT cell chief Amit Malviya has arrived in West Bengal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম শেষ হতেই এবার আগামি বছরের বিধানসভা নির্বাচনের প্রস্তুতিতে নেমে পড়ছে বিজেপি (BJP)। ক’দিন আগে বাংলায় এসে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে যে একুশ দফা কৌশল ঠিক করে দিয়ে গিয়েছেন অমিত শাহ (Amit Shah), তা কার্যকর করতেই আজ থেকে নেমে পড়ছে গেরুয়া শিবির। একই সঙ্গে লক্ষ্য, ডিজিটাল ও সোশ্যাল মিডিয়ায় এ রাজ্যে বিজেপিকে আরও শক্তিশালী করা ও আক্রমণের ঝাঁজ বাড়ানো।

আজকের বৈঠকে তাই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) বি এল সন্তোষ, দলের রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে উপস্থিত থাকছেন নবনিযুক্ত রাজ্যে দলের সহপর্যবেক্ষক ও বিজেপির সর্বভারতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। রাজ্য বিজেপির আইটি সেলের সঙ্গেও আজ একদফা বৈঠক সেরে নিতে পারেন মালব্য। দিলীপ ঘোষের দাবি, অমিত মালব্য আসায় বাংলায় দলের আইটি সেল আরও শক্তিশালী হবে। বিজেপি বাংলায় জিতবে। তাই ওয়ার্ক ফোর্স আরও বাড়ানো হচ্ছে।

[আরও পড়ুন: ৩০ টাকার টিকিট কেটে রাতারাতি কোটিপতি টোটো চালক, আনন্দে আত্মহারা পরিবার]

ভাইফোঁটার সন্ধ্যাতেই কলকাতায় আসেন মালব্য। বিমানবন্দরে হাজির ছিলেন সৌমিত্র খাঁ, জয়প্রকাশ মজুমদার। মালব্য বলেন, “২০২১—এর ভোট বাংলার গৌরবকে পুনঃস্থাপিত করার ভোট। বাংলার জনতা ঠিক করে নিয়েছে দু’শোর বেশি আসনে এখানে বিজেপিকে জেতাবে।” বিহারের ভোটপর্ব শেষ। সেখানে ক্ষমতা ধরে রেখেছে এনডিএ। এবার নরেন্দ্র মোদি-অমিত শাহর নজর বাংলায়। তাই বাংলার দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননদের পাশাপাশি নিজের ঘনিষ্ঠ দলের আইটি সেলের প্রধান অমিত মালব্যকে বাংলার সহপর্যবেক্ষক নিযুক্ত করেছেন শাহ। ২০২১—এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বাংলায় সোশ্যাল মিডিয়ায় দলের প্রচারকে আরও আক্রমণাত্মক করাই লক্ষ্য।

আজকের বৈঠকে মূলত বুথ সংগঠন দেখে নেওয়া, নিচুস্তরে যে কৌশল শাহ বঙ্গ সফরে এসে বলে গিয়েছেন সেগুলিকে কীভাবে কার্যকর করা যায় তা নিয়ে আলোচনা হবে। রাজ্যে ৭৮ হাজার বুথ রয়েছে। দলীয় সূত্রে খবর, যার মধ্যে ৬০ হাজার বুথে বিজেপির সংগঠন রয়েছে। কিন্তু বাকি বুথে তারা দুর্বল। সেই বুথগুলিতে কীভাবে সংগঠনকে শক্তিশালী করা যায় তা নিয়েই আলোচনা হবে।

[আরও পড়ুন : ঠিক যেন সিনেমা! পুলিশের স্টিকার লাগানো গাড়িতে অপহরণ, যুবককে বাঁচাল উপস্থিত বুদ্ধিই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement