BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মমতাকে মেসির সঙ্গে তুলনা জয়প্রকাশের, ‘দেরিতে হলেও বাস্তব কথা বলছেন’, মন্তব্য কুণালের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2022 5:10 pm|    Updated: January 25, 2022 7:42 pm

BJP's Jayprakash Majumder says Mamata Banerjee is Messi of politics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়প্রকাশ-রীতেশের শোকজ-সাময়িক বরখাস্ত নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই বিষয়ে এবার বোমা ফাটালেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার (Jayprakash Majumder)। দলের কেন্দ্রীয় নেতাদের তুলোধোনা করার পাশাপাশি প্রশংসা করলেন তৃণমূলনেত্রীর।

রবিবার শোকজের পর সোমবার দুই নেতা জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিকে সাময়িক বরখাস্ত করেছে বিজেপি। এই ঘটনার পর মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হলেন জয়প্রকাশ মজুমদার। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে মেসির সঙ্গে তুলনা করেন তিনি। বলেন, “২ দিন খেলেই মেসির সঙ্গে খেলতে নামা যায় না।” বিজেপির রণকৌশল নিয়ে প্রশ্ন তোলেন তিনি। দলের ভুলভ্রান্তি তুলে ধরার পরও কোনও লাভ হয়নি বলে দাবি করেন তিনি। তৃণমূল নেত্রীর প্রতি প্রশংসা উসকে দিচ্ছে বিক্ষুব্ধ বিজেপি নেতাদের দলবদলের ইঙ্গিত।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসের আগে রাজ্যে নাশকতার ছক? বর্ধমানে যাত্রীবোঝাই বাসে মিলল আগ্নেয়াস্ত্র]

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বললেন, “আমরা এতদিন এগুলিই বলেছি। কিন্তু ওনারা বিজেপির হয়ে যুক্তি দিয়ে গি্য়েছেন। এখন জয়প্রকাশবাবুদের মুখ থেকে সত্যি বেরিয়ে পড়ছে। উনি হয়তো দেরিতে বলছেন, কিন্তু বাস্তবটাই বলছেন।” এদিন টুইটে জয়প্রকাশকে বিঁধেছেন তৃণমূলের যুব নেতা সুদীপ রাহা। তিনি লিখেছেন, “রাজনীতির মেসি মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর বিরুদ্ধে খেলতে না জানা বিজেপি খেলতে নেমেছে! মমতা ভারতবর্ষের অন্যতম উল্লেখযোগ্য মুখ।” এরপরই জয়প্রকাশকে ঠুকে তিনি লেখেন, “জয়প্রকাশদা, আপনি মমতা ব্যানার্জি জিন্দাবাদ বলার জন্য দারুণ নেট প্র‍্যাক্টিস করছেন!”

 

উল্লেখ্য, দিন কয়েক ধরে ‘বিক্ষুব্ধ’ বিজেপি নেতাদের সঙ্গে মেলামেশা, সাংসদ শান্তনু ঠাকুরের আহ্বানে বৈঠকে অংশ নেওয়ায় জয়প্রকাশ মজুমদার, রীতেশ তিওয়ারি-সহ একাধিক বিজেপি নেতার বিরুদ্ধে দলবিরোধী কার্যকলাপের অভিযোগ ওঠে। এ বিষয়ে দুই নেতার কাছে জবাবদিহি চাওয়া হতে পারে বলে জল্পনা চলছিলই। সেই জল্পনা সত্যি হয় রবিবার বিকেলে। জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিকে দলবিরোধী কাজের অভিযোগে শোকজ করে রাজ্য বিজেপি নেতৃত্ব। সোমবার সাময়িক বরখাস্ত করা হয় ওই দুই নেতাকে।

[আরও পড়ুন: বেআইনিভাবে মসজিদ কমিটির জমি বিক্রির অভিযোগ, প্রতিবাদে প্রাক্তন তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর-আগুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে