২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাস কলকাতায় যুবকের রহস্যমৃত্যু, নর্দমা থেকে উদ্ধার দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 5, 2022 2:11 pm|    Updated: July 5, 2022 2:59 pm

Body of a youth found in Drain at Bansdroni | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব আইচ: খাস কলকাতায় যুবকের রহস্যমৃত্যু। বাঁশদ্রোনী (Bansdroni) এলাকায় নর্দমা থেকে উদ্ধার যুবকের দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ বাঁশদ্রোনী থানার বিদ্যাসাগর পার্ক এলাকার নর্দমায় অচৈতন্য অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় বাঁশদ্রোনী থানায়। অভিযোগ পাওয়ামাত্রই ঘটনাস্থলে যান আধিকারিকরা। দেখা যায়, প্যান্ট-শার্ট পরা অবস্থায় নর্দমায় পড়ে রয়েছেন যুবক। তড়িঘড়ি অচৈতন্য যুবককে উদ্ধার করে নিয়ে যায় এম আর বাঙুর হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করে।

[আরও পড়ুন: ‘ফুলপ্যান্ট পরে পরীক্ষা দিতে গেলে যদি পাশ না করি!’, স্রেফ আশঙ্কায় বিষ খেল ছাত্র]

কে এই যুবক? পুলিশ সূত্রে খবর, ওই যুবকের কাছ থেকে মিলেছে কলকাতা পুরসভার একটি পরিচয় পত্র ও একটি বন্ধ মোবাইল। ওই পরিচয়পত্র অনুযায়ী, মৃত যুবকের নাম বালেশ্বর দাস। তদন্তকারীরা জানিয়েছেন, যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির, খুন করা হয়েছে বালেশ্বরকে, নাকি নেপথ্যে অন্য রহস্য, তা জানার চেষ্টায় তদন্তকারী। পাশাপাশি মৃতের পরিবার ও পরিজনদের খোঁজ শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: Coronavirus Update: একদিনে রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ১১৫০, সংক্রমণের নিরিখে শীর্ষে উঃ ২৪ পরগনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে