BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সম্পর্কের টানাপোড়েন নাকি অন্য কিছু? অজয়নগরে ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: November 30, 2021 5:00 pm|    Updated: November 30, 2021 5:00 pm

Body of a youth found in room at Jadavpur | Sangbad Pratidin

অর্ণব আইচ: যাদবপুরের (Jadavpur) অজয়নগরে যুবকের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, প্রণয়ের সম্পর্ক টানাপোড়েনের জেরেই আত্মঘাতী হয়েছেন যুবক। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত নন কেউ।

জানা গিয়েছে, পূর্ব যাদবপুরের অজয়নগরের বাসিন্দা ঋত্বিক দাস। বয়স ২৫ বছর। সোমবার সন্ধেয় ডাকাডাকি করেও তাঁর হদিশ পাননি পরিবারের সদস্যরা। এরপরই প্রতিবেশীদের সহযোগিতায় বাবা-মা দরজা ভাঙতেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ঋত্বিক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

[আরও পড়ুন: হাওড়ার হোমে শিশুদের যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে]

কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিল ঋত্বিক? ঠিক কী হয়েছিল? পরিবার সূত্র জানা গিয়েছে, ২৬ নভেম্বর জন্মদিন ছিল ঋত্বিকের। ওইদিন বন্ধুদের সঙ্গে পার্টি করেন তিনি। দীর্ঘক্ষণ বন্ধুদের সঙ্গে ছিলেন। এরপর রাতে বাড়ি ফেরে। জানা গিয়েছে, ওইদিন থেকেই মনমরা ছিল ওই যুবক। পরিবারের সদস্যরা বারবার জিজ্ঞেস করা সত্ত্বেও এ বিষয়ে সে কিছুই জানায়নি বলেই খবর। এরপর সোমবার উদ্ধার হয় ঋত্বিকের ঝুলন্ত দেহ।

শোনা যাচ্ছে, সম্পর্কে টানাপোড়েনের জেরে এই ঘটনা। প্রেমিকার প্ররোচনাতেই ওই যুবক আত্মঘাতী হয়েছেন বলে দাবি স্থানীয়দের একাংশের। ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ ঋত্বিকের বাবা-মা।

[আরও পড়ুন: হাওড়ার হোমে শিশুদের যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে