BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া নিউটাউনে, ছেলে, মেয়ের মৃতদেহ আগলে বসে মা!

Published by: Tiyasha Sarkar |    Posted: March 1, 2022 3:54 pm|    Updated: March 1, 2022 3:54 pm

Body of two people found in house at Newtown | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া এবার নিউটাউনে (Newtown)। ছেলে ও মেয়ের দেহ আগলে রাখলেন মা। প্রতিবেশীরা দুর্গন্ধ পাওয়ায় মঙ্গলবার অবশেষে উদ্ধার করা হয়েছে দেহদুটি। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে মৃতদের মাকে।

জানা গিয়েছে, ২০১৯ সাল থেকে নিউটাউনের সিডি ব্লকের ২৫ নম্বর বাড়িতে ভাড়া থাকত এক পরিবার। ছেলে-মেয়েকে নিয়ে এক মহিলা সেখানে থাকতেন। প্রতিবেশী সূত্রে খবর, গত কয়েকদিন ধরে দেখা মিলছিল না ওই পরিবারের কারও। তবে মহিলা ও তাঁর দুই সন্তান কারও সঙ্গে বিশেষ মেলামেশা না করায় সন্দেহ হয়নি প্রতিবেশীদের। সূত্রের খবর, মঙ্গলবার সকালে ওই মহিলা প্রতিবেশীদের কাছে সাহায্য চায়। সেই সময় যেতেই দুর্গন্ধ পান স্থানীয়রা। এরপরই খবর দেওয়া হয় নিউটাউন থানায়।

[আরও পড়ুন: ‘সংবিধান লঙ্ঘিত হচ্ছে রাজ্যে’, তথাগত রায়ের বাড়িতে মধ্যাহ্নভোজে গিয়ে ফের তোপ ধনকড়ের]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকেই উদ্ধার হয় দু’জনের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, চার থেকে পাঁচদিন আগে মৃত্যু হয়েছিল মহিলার ছেলে ও মেয়ের। কিন্তু তারপর কেন বিষয়টি কাউকে জানানো হয়নি, তা নিয়ে রীতিমতো ধন্দে পুলিশ। তবে মনে করা হচ্ছে, মানসিক অসুস্থতার কারণেই এই ঘটনা। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। হাসপাতালে পাঠানো হয়েছে মৃতদের মাকে।

কীভাবে মৃত্যু হল ওই দুজনের তা এখনও স্পষ্ট নয়। অসুস্থতা নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য তা এখনও জানা যায়নি। ঘটনার শিকড়ে পৌঁছতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:‘খেলা হবে’ থেকে শুরু করে ‘দুয়ারে সরকার’, বইমেলায় মিলছে মুখ্যমন্ত্রীর ১২টি বই ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে