Advertisement
Advertisement
Newtown

লাল ট্রলিব্যাগ চুঁইয়ে পড়ছে রক্ত! চেন খুলতেই বেরিয়ে এল দেহ

কে বা কারা দেহটি ফেলে রেখে গেল, তা এখনও স্পষ্ট নয়।

Body recovers from a bag in Newtown

নিজস্ব চিত্র

Published by: Sayani Sen
  • Posted:March 23, 2024 10:03 am
  • Updated:March 23, 2024 3:35 pm

বিধান নস্কর, সল্টলেক: সাতসকালে নিউটাউনের পাচুরিয়ায় লাল ট্রলিব্যাগ ঘিরে রহস্য। ট্রলিব্যাগ থেকে চুঁইয়ে পড়ছে রক্ত। শনিবার টেকনোসিটি থানার পুলিশ ওই ট্রলিব্যাগ থেকে দেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, অন্য কোথাও খুন করে দেহ ট্রলিব্যাগ বন্দি করে এই এলাকায় ফেলে রেখে গিয়েছে। তবে কে বা কারা এই কাজ করেছে, তা এখনও স্পষ্ট নয়।

অন্যান্য দিনের মতো শনিবার সকালেও কারিগরি ভবনের পিছন দিকে পাচুরিয়ায় কাজ করছিলেন সাফাই কর্মীরা। নালার মধ্যে একটি লাল রংয়ের ট্রলি ব্যাগ দেখতে পান তাঁরা। সেটি তালাবন্ধ অবস্থায় পড়ে রয়েছে। সাফাই কর্মীরা ট্রলি ব্যাগটি তুলে রাখতে গিয়ে আঁতকে ওঠেন। তাঁরা দেখেন ট্রলি ব্যাগ থেকে চুঁইয়ে রক্ত পড়ছে। তড়িঘড়ি পুলিশে খবর দেওয়া হয়। টেকনো সিটি থানার পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। ট্রলি ব্যাগের তালা ভেঙে দেখা যায় ভিতরে একটি দেহ রাখা রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৫০-৫১ বছর। তাঁর পরনে টি শার্ট ও পাজামা।

Advertisement

[আরও পড়ুন: মৃতদেহর মতো সাদা চাদরে ঢেকে চোলাই মদ পাচারের চেষ্টা, শ্মশানে হানা আবগারি দপ্তরের]

প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃত ব্যক্তির মুখে কাপড় ঢোকানো ছিল। মৃত ব্যক্তির নাম, পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অন্যত্র খুন করে দেহ ট্রলিব্যাগে ঢুকিয়ে পাচুরিয়ায় নালের পাশে ফেলে রেখে যাওয়া হয়েছে। কে বা কারা এই ট্রলিব্যাগ বন্দি দেহ ফেলে গেল, তা এখনও স্পষ্ট নয়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: প্রথম বিদেশি রাষ্ট্রনেতা হিসেবে ভুটানের সর্বোচ্চ সম্মান পেলেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ