১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমান তখন সবেমাত্র টেক অফ করেছে। কেবিনে চিৎকার করে বিমান ওড়ানোর  হুমকি দিতে শুরু করলেন এক যাত্রী! আতঙ্ক ছড়াল কলকাতা থেকে মুম্বইগামী উড়ানে। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ফের বিমানটিকে দমদম বিমানবন্দরে ফিরিয়ে আনেন চালক। অভিযুক্ত যাত্রীটিকে আটক করেছে সিআইএসএফ। পরে বাকি যাত্রীদের নিয়ে গন্তব্যের উদ্দেশে রওনা দেয় জেট এয়ারওয়েজের বিমানটি।

[ ইঁদুরই বয়ে নিয়ে আসছে মারণ রোগ, আতঙ্ক বাড়ছে শহরে]

সোমবার সকালে কলকাতা থেকে মুম্বই যাওয়ার কথা ছিল জেট এয়ারওয়েজের একটি বিমানের। দমদম বিমানবন্দর সূত্রে খবর, নির্দিষ্ট সময়েই টেক অফ করেছিল বিমানটি। কিন্তু, তারপর ঘটে বিপত্তি। যাত্রীদের দাবি, টেক অফের পরেই অস্বাভাবিক আচরণ করতে শুরু করে এক যাত্রী। বিমানটি উড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছিল সে! ওই যাত্রীর মুখে আবার রুমাল বাঁধা ছিল। মাঝ আকাশে এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বিমানের অন্য যাত্রীরা। কেবিন ত্রু মারফত খবর পৌঁছায় পাইলটের কাছে। কোনও ঝুঁকি নেননি তিনি। এটিএসের সঙ্গে যোগাযোগ করে ফের বিমানটি দমদম বিমানবন্দরে ফিরিয়ে আনেন পাইলট। অভিযুক্ত যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে সিআইএসএফ। এই ঘটনার প্রায় এক ঘণ্টা পর বাকি যাত্রীদের নিয়ে ফের দমদম বিমানবন্দর থেকে মুম্বইয়ের উদ্দেশে উড়ে যায় বিমানটি।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ওই যাত্রীর নাম যোগ বেদান্ত পোদ্দার। বাড়ি সল্টলেকে। ঘটনাচক্রে সোমবারই আবার ২৬/১১ মুম্বই হানার দশ বছর হল। সন্ত্রাসবাদী হামলা রুখতে দেশ জুড়ে জারি কড়া নিরাপত্তা। প্রতিটি বিমানবন্দরে চলছে কড়া নজরদারি।

[উত্তুরে হাওয়ার দাপটে নামছে পারদ, শীতের আমেজ তিলোত্তমায়]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং