১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শিল্পা শেট্টিকে আধকেজির পেল্লাই রসগোল্লা ব্রাত্যর, ভাগ পাবেন আপনিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 5:14 am|    Updated: January 17, 2018 5:46 am

Bratya Basu to give Shilpa Shetty giant Rosogolla treat

স্টাফ রিপোর্টার: শিল্পা শেট্টিকে খাওয়ানোর জন্য আধকেজি ওজনের পেল্লাই এক রসগোল্লার অর্ডার দিয়েছেন অভিনেতা-নাট্যকার তথা মন্ত্রী ব্রাত্য বসু! ফ্রিতে রসগোল্লায় উদরপূর্তি করার সুযোগ পাবেন আম আদমিরাও। বুধবার থেকে টানা দশদিন দমদমে উপস্থিত হলেই হবে।  তবে পেল্লাই সাইজের রসগোল্লাটি শুধুমাত্র বলিউড সুন্দরীর জন্যই।

[অবশেষে যাদবপুরে অবস্থান-বিক্ষোভ প্রত্যাহার পড়ুয়াদের, বাড়ি ফিরলেন উপাচার্য]

আগামী বুধবার থেকে দমদমের দাগা কলোনিতে শুরু হচ্ছে দমদম খাদ্যমেলা। পোশাকি নাম ‘নালেঝোলে’। চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত। রসগোল্লার জিআই জয় উপলক্ষে এবার মেলার মূল থিম রসগোল্লা। মেলার উদ্যোক্তা স্থানীয় বিধায়ক ও রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু স্বয়ং।  জানা গিয়েছে, উদ্বোধনের প্রধান অতিথি শিল্পা শেট্টির জন্য আধকেজির পেল্লাই রসগোল্লার অর্ডার দিয়েছেন তিনি।  মেলায় ঘুরতে আসা মানুষজনকেও প্রতিদিন এক ঘণ্টা ফ্রিতে রসগোল্লা খাওয়ানোও হবে। ফার্স্ট কাম—ফার্স্ট সার্ভ নিয়মে। প্রতিদিন বিকেল পাঁচ থেকে একঘণ্টা চলবে এই রসগোল্লা-পর্ব। প্রায় তিন হাজার রসগোল্লার বরাত দিয়েছেন মেলার উদ্যোক্তারা। বিশেষ অতিথিদের জন্য বড় মাপের পনেরোটা রসগোল্লা।  মেলার আহ্বায়ক দক্ষিণ দমদম পুরসভার কাউন্সিলর দেবাশিস বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন,  “এই মেলা ব্রাত্যবাবুর সঙ্গে এলাকার মানুষের মেলামেশার জায়গা। আর আড্ডা মারতে তিনি ভীষণ ভালবাসেন। যার মধ্য দিয়েই সব থেকে ভাল করে মানুষের সঙ্গে মেশা যায়। আর তার জন্য খাদ্যমেলার মতো আয়োজন তো অত্যন্ত উপাদেয়।”

[দাউদাউ করে জ্বলছে দাঁড়িয়ে থাকা ২ টি গাড়ি, আতঙ্ক পদ্মপুকুরে]

তবে শুধু কি রসগোল্লা? তা আবার হয় নাকি! ঝাল বা নোনতা প্রেমীদের জন্যও হরেক পদ থাকছে। থাকছে চিকেন কাটলেট, ফিশ ফ্রাই, ঝাল ঝাল, বার্বিকিউ সসে ভাজা মোমো, হরেক কিসিমের কাবাব, চিকেন রোস্ট, গ্রিলড চিকেন, কবিরাজি, লুচি—আলুর দম, পোলাও, কোপ্তা, পাতুরি, হালকা বিরিয়ানি. মিলবে পিঠে, জিভে গজা, রাজভোগ, পাটিসাপটা,মালপোয়াও।

[এই শহরে বসেই মার্কিন নাগরিকদের প্রতারণা, গ্রেপ্তার অভিযুক্ত যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে