Advertisement
Advertisement
BSF

জওয়ানের চুমু কাণ্ডে নয়া মোড়, স্বামী দেখে ফেলাতেই ইউ-টার্ন তরুণীর! দাবি BSF-এর

বিএসএফের ডিআইজি জানালেন, ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত হয়েছে।

BSF issues statement over jawan allegedly kissing woman in Uluberia
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 19, 2024 9:44 pm
  • Updated:May 20, 2024 12:09 am

অর্ণব আইচ: জোর করে যুবতীকে চুমু খাওয়ার অভিযোগে মুখ খুলল বিএসএফ। বিএসএফের ডিআইজি জানালেন, ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত হয়েছে। তবে তাঁর দাবি, অভিযোগকারী মহিলার সঙ্গে যোগাযোগ ছিল ওই বিএসএফ জওয়ানের। রবিবার মহিলার স্বামী তাঁদের দেখে ফেলেন। তার পরই ঘটনা মোড় নেয় অন্যদিকে। এদিকে ভোটের মরশুমে বিএসএফের বিরুদ্ধে ওঠা অভিযোগকে হাতিয়ার করছে শাসকদল।

ঠিক কী জানিয়েছে বিএসএফ? বিএসএফের ডিআইজি এ কে আর্য বলেন, ‘‘এই ঘটনাটির ব‌্যাপারে উচ্চপর্যায়ের তদন্ত হয়েছে। প্রাথমিকভাবে ওই জওয়ানকে ভোটের ডিউটি থেকে সরিয়ে নেওয়া হয়েছে।” এর পর তিনি আরও জানান যে তদন্তে বিস্ফোরক তথ্য উঠে এসেছে। জানা গিয়েছে, ওই জওয়ানের সঙ্গে অভিযোগকারি মহিলার মোবাইল নম্বর আদানপ্রদান হয়েছিল আগেই। গত তিনদিন ধরে ওই মহিলা জওয়ানের সঙ্গে নিজেই যোগাযোগ রাখছিলেন। রবিবার সকালে দুজনকে একসঙ্গে দেখেন মহিলার স্বামী। এর পরই বিপদ বুঝে ইউ-টার্ন নেন তিনি। মহিলা চিৎকার করে ওঠেন এবং পালিয়ে যান। 

Advertisement

[আরও পড়ুন: কাল কালবৈশাখী, রাজ্যে কবে ঢুকছে বর্ষা? জানাল হাওয়া অফিস]

তার পরই ওই মহিলা দাবি করেন, জোরপূর্বক তাঁর সঙ্গে অশালীন আচরণ করা হয়েছে। কিন্তু এই দাবি একেবারেই সত্যি নয়। তদন্তে তা প্রমাণিত বলেই দাবি বিএসএফের। বিএসএফের ডিআইজি আর বলেন, কোনও জওয়ান বা আধিকারিকের বিরুদ্ধে কোনও ধরনের অভিযোগ আসামাত্রই অত‌্যন্ত গুরুত্বের সঙ্গে বিএসএফ তার তদন্ত করে এবং প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।’’ এদিকে ভোটের মরশুমে বিএসএফের বিরুদ্ধে ওঠা অভিযোগকে হাতিয়ার করছে শাসকদল। এদিন সন্ধেয় এ বিষয়ে সাংবাদিক বৈঠক করেন শশী পাঁজা। গোটা ঘটনা তুলে ধরেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ইজরায়েলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল নয়াদিল্লির বন্ধু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ