BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মর্মান্তিক! নাগেরবাজারে বেপরোয়া বাসের চাকায় পিষ্ট পাঁচ বছরের শিশু

Published by: Tanumoy Ghosal |    Posted: February 19, 2019 12:37 pm|    Updated: February 19, 2019 1:18 pm

Bus crushes toddler in Kolkata

কলহার মুখোপাধ্যায়: স্কুলে যাওয়ার পথে বাসের চাকায় পিষ্ট শিশু। প্রতিবাদে পুলিশকে ঘিরে বিক্ষোভ, পথ অবরোধ নাগেরবাজারে। ঘাতক বাসটি আটক করেছে দমদম থানার পুলিশ। তবে দুর্ঘটনার পরই পালিয়েছে বাসের চালক।

[ ২৮ সপ্তাহের অন্তঃসত্ত্বাকে গর্ভপাতের অনুমতি দিল হাই কোর্ট]

মৃতের শিশুর নাম অনুষ্কা কর। বাড়ি লেকটাউনের কালিন্দীতে। স্থানীয় একটি ইংরেজি মাধ্যম স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী অনুষ্কা। রোজকার মতোই মঙ্গলবার সকালে ২২৩ নম্বর রুটে বাস চেপে স্কুলে যাচ্ছিল সে। সঙ্গে ছিল তার মা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সাড়ে ন’টা নাগাদ যখন নাগেরবাজারের কাজিপাড়ায় বাস থেকে নামতে যায় অনুষ্কা, তখনই আচমকাই বাসের গতি বাড়িয়ে দেন চালক। রাস্তায় পড়ে যায় বছর পাঁচেকের শিশুটি। বাসটি অনুষ্কাকে পিষে দিয়ে চলে যায় বলে অভিযোগ। দুর্ঘটনার পর তড়িঘড়ি শিশুটিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু, লাভ হয়নি। হাসপাতালে অনুষ্কা করকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনার পরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। নাগেরবাজারের কাজিপাড়ায় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। শুরু হয়ে যায় পথ অবরোধ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সকালের ব্যস্ত সময়ে নাগেরবাজারে অত্যন্ত বেপরোয়া গতিতে চলে বাস। রাস্তার মোড়ে কোনও ট্রাফিক পুলিশও থাকে না। ফলে বাসের চালকরা নিয়মের তোয়াক্কা করেন না, যেভাবে খুশি বাস চালান। এখনও পর্যন্ত যা খবর, ঘাতক বাসটিকে আটক করেছে দমদম থানার পুলিশ। তবে চালক পলাতক।

এদিকে মঙ্গলবার দুর্ঘটনা ঘটেছে বিদ্যাসাগর সেতুতে। সকালে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা মারে একটি ট্রেলার। দুর্ঘটনায় আহত হয়েছে ট্রেলার চালক। ঘটনার জেরে মঙ্গলবার সকালে বেশ কিছুক্ষণ বিদ্যাসাগর সেতুর একটি লেনে বন্ধ ছিল যান চলাচল।  

[ সোনারপুরের জঙ্গলে লেন্সবন্দি দুর্লভ আয়না মাকড়শা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে