২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB By-Election: তোমারে বধিবে যে, ভবানীপুরে বাড়িছে সে! বিজেপিকে দেশছাড়া করার ডাক মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 22, 2021 5:17 pm|    Updated: September 22, 2021 10:12 pm

ByPolls : CM Mamata Banerjee slams BJP ahead of Election | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে মাত্র কয়েকটা দিন। ৩০ সেপ্টেম্বর ভবানীপুর আসনে নির্বাচন। তার আগে বুধবার একবালপুরে নির্বাচনী সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখান থেকে বিজেপিকে দেশ ছাড়া করার ডাক দিলেন তিনি। বললেন, “আপনাদের একটা ভোট দিল্লির দিকে এগিয়ে দেবে আমাদের।”

আপাতত লক্ষ্য উপনির্বাচন। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রচার। পূর্বসূচি অনুযায়ী বুধবার একবালপুরে নির্বাচনী সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম-সহ একাধিক দাপুটে তৃণমূল নেতা। এদিন সভার শুরুতেই কোভিড থেকে শুরু করে তৃণমূল নেতাদের উপর হামলা, একাধিক ইস্যুতে বিজেপিকে কার্যত তুলোধোনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “ত্রিপুরায় তৃণমূল নেতারা গেলেই মারধর করা হচ্ছে। কোনও কর্মসূচির অনুমতি দেওয়া হচ্ছে না। তৃণমূল যাচ্ছে জানতে পারলেই ১৪৪ ধারা জারি করা হচ্ছে।” এরপরই তৃণমূল সুপ্রিমো হুংকার ছাড়েন, “তোমারে বধিবে যে গোকুলে বাড়িছে সে।” অর্থাৎ বিজেপিকে দেশ ছাড়া করার ডাক হুঁশিয়ারি দেন তিনি। শুধু ত্রিপুরাই নয়, যোগীরাজ্য উত্তরপ্রদেশেও নির্বাচনী লড়াই করার ইঙ্গিত দেন তিনি। 

[আরও পড়ুন: ‘বাবা-মাকে অসম্মান করা হয়েছে, সম্পত্তি নেব না’, ইরা বসুর নমিনি হতে নারাজ বুদ্ধদেবকন্যা সুচেতনা]  

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন প্রত্যেককে ভোট দেওয়ার পরামর্শ দেন। বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন ভেবে কেউ ভোট দিতে যাবেন না, তা করবেন না। প্রত্যেকে ভোট দেবেন। আপনাদের প্রত্যেকের ভোট প্রয়োজন। নাহলে আমাকে আপনারা পাবেন না, অন্য কেউ মুখ্যমন্ত্রী হয়ে যাবেন।” অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে ইডির তলব নিয়ে বিজেপিকে আক্রমণ করেন মমতা। প্রশ্ন তোলেন, কেন রাজ্যের মামলা দিল্লিতে নিয়ে যাওয়া হল। তবে সব ষড়যন্ত্রকে ধুলিসাৎ করে লড়াই চালিয়ে যাওয়ার ডাক দিয়েছেন মমতা। 

পুজোর আর মাত্র  ১৯ দিন বাকি। তবে করোনা পরিস্থিতিতে পুজো কীভাবে হবে তা নিয়ে এখনও  দুশ্চিন্তায় উদ্যোক্তারা। বুধবার এবিষয়ে মুখ্যমন্ত্রী জানান, প্রতিবারের মতোই পুজোই হবে। তবে প্রত্যেককে মানতে হবে কোভিডবিধি।

[আরও পড়ুন: Babul Supriyo: ‘অবশেষে বিজেপির রাজ্য সভাপতি একজন উচ্চশিক্ষিত’, নাম না করে দিলীপ ঘোষকে খোঁচা বাবুলের]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে