১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নজরদারি বাড়ছে অনুব্রতর উপর, এবার তৃণমূল নেতার পাসপোর্ট চাইল CBI

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2022 12:52 pm|    Updated: April 26, 2022 12:52 pm

CBI asks Anubrata Mandal to submit passport | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) গতিবিধির উপর নজরদারি চালাতে বড়সড় পদক্ষেপ। এবার কেষ্টর পাসপোর্ট চাইল সিবিআই। যদিও অনুব্রত দাবি করেছেন, তাঁর পাসপোর্ট নেই। তবে তৃণমূল নেতার দেওয়া তথ্যে ভরসা না রেখে এ বিষয়ে জানতে পাসপোর্ট অফিসে যোগাযোগ করা হচ্ছে সিবিআইয়ের তরফে, এমনটাই খবর।

গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। আগেরদিনই কলকাতায় পৌঁছেছিলেন তিনি। কিন্তু নিজাম প্যালেস যাওয়ার পথে অসুস্থ হয়ে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি হন। একাধিক শারীরিক সমস্যা নিয়ে টানা ১৭ দিন চিকিৎসাধীন ছিলেন সেখানে। কিছুটা সুস্থ হওয়ার পর গত শুক্রবার সন্ধেয় হাসপাতাল থেকে ছাড়া পান। চিনার পার্কের ফ্ল্যাটে ফেরেন। চিকিৎসকরা ৪ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন তাঁকে। কিন্তু শনিবারই তাঁকে ফের তলব করে সিবিআই। তবে শারীরিক অসুস্থতার কারণে তিনি যাননি। সিবিআইয়ের কাছে ৪ সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘এবার TMC নেতাদের সঙ্গে খেলব’, সাতসকালে মাওবাদী পোস্টার উদ্ধারে তীব্র চাঞ্চল্য বাঁকুড়ায়]

রবিবার আবার ভোট পরবর্তী হিংসা মামলায় হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। একই কারণ দেখিয়ে সেই হাজিরাও এড়িয়ে যান। তবে এবার শর্তসাপেক্ষে সিবিআই আধিকারিকদের মুখোমুখি হতে রাজি হন তিনি। সোমবার তদন্তকারীদের কাছে আইনজীবী মারফৎ লম্বা চিঠি পাঠিয়েছেন দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা।

চিঠিতে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, আগামী ২১ মের পর তিনি কলকাতায় থাকবেন। সেই সময় আলোচনা করে জিজ্ঞাসাবাদের স্থান চূড়ান্ত করা যেতে পারে। এই পরিস্থিতিতে মঙ্গলবার অনুব্রত মণ্ডলের পাসপোর্ট চাইল সিবিআই। মনে করা হচ্ছে, তৃণমূল নেতা যাতে কোনওভাবেই দেশ ছাড়তে না পারেন, সেই কারণেই এই সিদ্ধান্ত। যদিও পাসপোর্ট নেই বলেই দাবি অনুব্রতর।

[আরও পড়ুন: ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমিকা নতুন সম্পর্কে জড়ানোয় চরম সিদ্ধান্ত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে