১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাসির বাড়ি বেড়াতে যাওয়াই কাল! তপসিয়ায় ২১তলা থেকে ‘মরণঝাঁপ’ দশম শ্রেণির পড়ুয়ার

Published by: Paramita Paul |    Posted: May 21, 2022 2:43 pm|    Updated: May 21, 2022 2:48 pm

Class 10 students dies after falling from high-rise at Topsia | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: স্কুলে গরমের ছুটি শুরু হতেই মাসির বাড়ি বেড়াতে গিয়েছিল দশম শ্রেণির পড়ুয়া। আর সেই বেড়াতে যাওয়াই কাল হল তার! তপসিয়ার (Topsia) বহুতলের ২১ তলা থেকে পড়ে মৃত্যু হল লিলুয়ার কিশোরের। শুক্রবার রাতের এই ঘটনায় শোকস্তব্ধ লিলুয়ার (Liluah) পরিবার।

কিশোরের নাম আনন্দ উপাধ্যায়। লিলুয়ার ডন বস্কো স্কুলের দশম শ্রেণির পড়ুয়া। লিলুয়ার ৪৪ নম্বর ওয়ার্ডের অভয় গুহ রোডের বিবেকানন্দ পল্লির বাসিন্দা আনন্দরা দুই ভাই। বড় ভাই আনন্দর বয়স ১৫-১৬ বছর। ছোট ভাইয়ের বয়স পাঁচ-ছয় বছর। এলাকায় ভাল ছাত্র হিসেবই পরিচিত ছিল আনন্দ। আর কয়েক মাস পরেই তার দশম শ্রেণির ফাইনাল পরীক্ষা। এর মাঝে গরমের ছুটি পড়তেই শুক্রবার মায়ের সঙ্গে তপসিয়ায় মাসির বাড়ি বেড়াতে গিয়েছিল সে।

[আরও পড়ুন: এসএসসি দুর্নীতি মামলায় টানাপোড়েনের মাঝেই রাজ্যের শিক্ষা কমিশনার বদল]

পরিবার সূত্রে খবর, শুক্রবার বিকেলে তপসিয়ার অভিজাত আবাসনের ছাদে থাকা সুইমিং পুলে বেশকিছুক্ষণ সাঁতার কাঁটে আনন্দ। তার পর ২১ তলায় মাসির ফ্ল্যাটে ফিরে আসতেই বাড়ি ফেরার কথা বলে তার মা। পরিবারের দাবি, সে কথা শুনেই বেজায় রেগে গিয়েছিল আনন্দ। রাগতস্বরেই আনন্দ মাকে অ্যাপ ক্যাব বুক করতে বলে। সঙ্গে জানিয়ে দেয়, আর কোনওদিন মাসির বাড়ি বেড়াতে আসবে না সে। এর পরই ওই পড়ুয়া ২১ তলা থেকে ঝাঁপ দেয় বলে খবর। যদিও পরিবারের একাংশের দাবি, বারান্দায় খেলাধুলো করার সময়ই আনন্দ পড়ে গিয়েছিল। দেহ উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

আনন্দর পরিবার সূত্রে খবর, বছর দেড়েক আগে ব্রেন টিউমারের অপারেশন হয়েছিল দশম শ্রেণির পড়ুয়ার। তার পর থেকে আচরণে বদল এসেছিল। অল্পতেই মেজাজ হারাত আনন্দ। কথায় কথায় রেগে যেত। এদিনও রাগের বশেই এমন কাণ্ড ঘটাল কি না সে, তা তদন্ত সাপেক্ষ। লিলুয়ার ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজীব খামানি জানিয়েছেন, “ছেলেকে হারিয়ে শোকস্তব্ধ পরিবার। তাঁদের পাশে আছি।”

[আরও পড়ুন: SSC দুর্নীতি মামলায় ‘নায়ক’ এখন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বিচারপতির দিকেই তাকিয়ে ‘বঞ্চিত’রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে