BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নবান্নে ফের করোনার থাবা, এবার আক্রান্ত এক ঠিকা সাফাইকর্মী

Published by: Subhamay Mandal |    Posted: June 17, 2020 1:51 pm|    Updated: June 17, 2020 1:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবান্নে ফের করোনার থাবা। এবার আক্রান্ত নবান্নের এক ঠিকা সাফাইকর্মী। তিনি রাজারহাট কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন। তাঁর উপসর্গ দেখা দেওয়ায় সেখানে রাখা হয়েছিল। মঙ্গলবার রাতে লালারস পরীক্ষার রিপোর্ট আসে। প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন নবান্নের কয়েকজন গাড়ি চালক।

দিনকয়েক আগে নবান্নের চোদ্দতলায় কর্মরত বেশ কয়েকজন আমলার গাড়ির চালকের রিপোর্ট করোনা পজিটিভ আসে। তারপরই, নড়েচড়ে বসে স্বাস্থ্যদপ্তর। এরপরই গাড়ি পার্কিংয়ের ক্ষেত্রে কড়াকড়ি করা হয় নবান্নে। সিদ্ধান্ত হয়, পার্কিং লটে মুখ্যমন্ত্রীর গাড়ির পাশে আর কোনও গাড়ি রাখা যাবে না। পুরনো নিয়ম বদল করা হয়। আগে পার্ক করা হত মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, মুখ্যমন্ত্রীর প্রধান সচিব, রাজ্য পুলিশের ডিজি ও রাজ্যের নিরাপত্তা উপদেষ্টার গাড়িও। কিন্তু, গাড়ি চালকদের করোনা ধরা পড়ার পর বদল হয় পুরনো নিয়মে।

[আরও পড়ুন: বজ্র আঁটুনিতেও করোনার থাবা কলকাতার যৌনপল্লিতে, থার্মাল স্ক্রিনিং ছাড়া খদ্দেরদের ‘নো এন্ট্রি’]

তবে এবার চিন্তা বাড়িয়েছে সাফাইকর্মীর করোনা। নিয়ম করে প্রতি সপ্তাহে একবার করে স্যানিটাইজ করা হয় নবান্নের সব ফ্লোর। সাফাইকর্মীরাই পিপিই পরে স্যানিটাইজ করেন। কিন্তু সাফাইকর্মীর করোনা ধরা পড়ায় চিন্তা বেড়েছে স্বাস্থ্যকর্তাদের। আপাতত আক্রান্তকে রাজারহাটের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে মাধ্যমিকের ফল কবে? বড়সড় আপডেট দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement