BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪৩০  সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

Mamata Banerjee: ওড়িশা দুর্ঘটনায় উদ্ধারকাজে জোর, শেষ মুহূর্তে বাতিল মুখ্যমন্ত্রীর দার্জিলিং সফর

Published by: Sucheta Sengupta |    Posted: June 5, 2023 11:46 am|    Updated: June 5, 2023 12:04 pm

CM Mamata Banerjee cancels 4 days Darjeeling visit at the last moment | Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: শেষ মুহূর্তে পাহাড় সফর বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।  দার্জিলিং জেলা প্রশাসন সূত্রে খবর, সোমবার মুখ্যমন্ত্রী সেখানে পৌঁছনোর কিছুক্ষণ আগেই জানানো হয় যে তিনি সফর বাতিল করছেন। আজ দার্জিলিং (Darjeeling) যাচ্ছেন না। একেবারে শেষবেলায় এই সফর বাতিলের কারণ ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে।

একাধিক কর্মসূচি নিয়ে সোমবার থেকে চারদিনের দার্জিলিং সফরে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। বাগডোগরা হয়ে দার্জিলিং যাওয়ার সূচি ছিল। পাহাড়ে রাজনৈতিক দলগুলির সঙ্গে বৈঠক, পঞ্চায়েত ভোট নিয়ে আলোচনার পাশাপাশি বুধবার শিল্প সম্মেলনে যোগ দিতেন মুখ্যমন্ত্রী। এবার পাহাড়েও পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election) হবে। সেই কারণে মুখ্যমন্ত্রী নিজে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখতে চেয়েছিলেন। পাহাড়ের দলগুলিও তাঁর সঙ্গে দেখা করে কথা বলার জন্য আগ্রহী। এমনকী বিমল গুরুংও (Bimal Gurung) তাঁর সঙ্গে দেখা করতে পারেন, এমনটাও শোনা যাচ্ছিল। 

[আরও পড়ুন: বিদেশ যাওয়ার পথে বিমানবন্দরে বাধা, অভিষেকপত্নী রুজিরাকে আটকাল অভিবাসন দপ্তর]

তবে শেষ মুহূর্তে দার্জিলিং যাওয়া স্থগিত রাখার ঘোষণা করা হয় মুখ্যমন্ত্রীর তরফে। আপাতত তিনি কলকাতাতেই থাকবেন। ঘনিষ্ঠ মহলের একাংশের দাবি, ওড়িশায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় (Orissa Train Accident)  বাংলার প্রচুর মানুষ এখনও নিখোঁজ। আহত হয়ে হাসপাতালে ভরতি অনেকে। যাঁরা সুস্থ হয়ে বাড়়ি ফিরছেন, তাঁদের জন্য ব্যবস্থা করেছে রাজ্য সরকার। তবে সবচেয়ে আগে সকলকে শনাক্ত করা জরুরি। সম্ভবত সেসব কাজ নিজে তদারকি করার জন্যই শহরের বাইরে যাওয়া বাতিল করলেন মুখ্যমন্ত্রী। 

[আরও পড়ুন: দুর্ঘটনাগ্রস্ত লাইন মেরামতি শেষে ৫১ ঘণ্টা পর গড়াল ট্রেনের চাকা, ঈশ্বর স্মরণ রেলমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে