BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর’, Pegasus প্রসঙ্গে কেন্দ্রকে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 22, 2021 4:18 pm|    Updated: July 22, 2021 6:42 pm

CM Mamata Banerjee slams BJP over Pegasus issue | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেগাসাস নিয়ে ফের কেন্দ্রকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর এই পেগাসাস কেলেঙ্কারি।” কেন্দ্রের বিরুদ্ধে জোট বদ্ধ হয়ে  লড়ার পরামর্শ দিলেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রী, বিরোধী নেতা থেকে শুরু করে শিল্পপতি, সাংবাদিকদের ফোন হ্যাক করার অভিযোগ উঠেছে ইজরায়েলী স্পাইওয়্যার পেগাসাসের (Pegasus) বিরুদ্ধে। অভিযোগের আঙুল উঠছে কেন্দ্র তথা শাসক বিজেপির (BJP) বিরুদ্ধেও। তোলপাড় গোটা দেশ।  পেগাসাস প্রসঙ্গে বৃহস্পতিবার নবান্ন থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “পেগাসাস মোদিবাবুর নাভিশ্বাস। সকলের কন্ঠ বন্দি করার চেষ্টা করা হচ্ছে। তবে এসব করে কোনও লাভ নেই। একটা ফোন রয়েছে, কিন্তু সেটা ট্যাপ করা। কারও সঙ্গে কথা বলা যাচ্ছে না। জগত এভাবে চলতে পারে না। সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর পরিস্থিতি তৈরি হয়েছে। তবে ভয় দেখিয়ে কতদিন?” মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি নিজের দলের নেতা-মন্ত্রীদেরও বিশ্বাস করেন না। RSS এর নেতাদের ফোনও ট্যাপিং করা হচ্ছে বলেই অভিযোগ তাঁর। 

[আরও পড়ুন: বালি মাফিয়াদের রুখতে বড় পদক্ষেপ মুখ্যমন্ত্রীর, তৈরি হচ্ছে নতুন Sand Mining Policy]

একুশের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী দেখিয়েছিলেন, তিনি নিজের মোবাইল ফোনের ক্যামেরা প্লাস্টার দিয়ে বন্ধ করে দিয়েছেন। সেই প্রসঙ্গে এদিন তিনি বলেন, ফোনে লিউকোপ্লাস্ট লাগিয়ে কিছুই হবে না। এটা প্রতীকী প্রতিবাদ। আসলে ওদের মুখে লিউকোপ্লাস্ট লাগানো উচিত।” ভোট পরবর্তী হিংসা প্রসঙ্গেও মুখ খুললেন মুখ্যমন্ত্রী। তিনি এদিন সাফ বললেন, বিজেপি মিথ্যে অভিযোগ করছে। তাঁর কথায়, “ভোট পরবর্তী কোনও হিংসা হয়নি। যা অশান্তি হয়েছে তা নির্বাচনের আগে। অন্যায় ভাবে রাজ্যকে দোষারোপ করা হচ্ছে।”

 

[আরও পড়ুন: ছাত্রদের বন্ধু হতে হবে শিক্ষককে, কচিকাঁচাদের মানসিক স্বাস্থ্যের বিকাশে জোট বাঁধল স্বাস্থ্য শিক্ষা দপ্তর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement