BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হৃদরোগে আক্রান্ত ভাই, শারীরিক অবস্থার খোঁজ নিতে SSKM-এ মমতা বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: December 5, 2021 6:05 pm|    Updated: January 3, 2022 5:25 pm

CM Mamata Banerjee's brother admitted in SSKM hospital | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে SSKM হাসপাতালে ভরতি মুখ্যমন্ত্রীর ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেলে তাঁকে দেখতে হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কথা বললেন চিকিৎসকদের সঙ্গে। খোঁজ নিলেন ভাইয়ের শারীরিক অবস্থার।

জানা গিয়েছে, শনিবার রাতে আচমকা বুকে ব্যথা অনুভব করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। সঙ্গে সঙ্গে একাধিক  পরীক্ষা করা হয়। জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন গণেশবাবু। এরপরই মেডিসিনের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির অধ্যাপক সরোজ মণ্ডল-সহ তিন সদস্যের টিম গঠন করা হয়। শুরু হয় চিকিৎসা। বর্তমানে কার্ডিওলজি বিভাগের আইসিইউতে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: Abhishek Banerjee: মঙ্গলবার দিল্লি যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সংসদ ভবনে সাংসদদের সঙ্গে করবেন বৈঠক]

রবিবার বিকেলে ভাইকে দেখতে SSKM হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গণেশ বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। বেশ কিছুক্ষণ পর হাসপাতাল থেকে বের হন মুখ্যমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে স্থিতিশীল গণেশবাবু। আগামিকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করার সম্ভাবনা রয়েছে। তবে তা নির্ভর করবে তাঁর শারীরিক পরিস্থিতির উপর।

উল্লেখ্য, চলতি বছরের মে মাসে করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজোভাই অসীম বন্দ্যোপাধ্যায়। প্রায় ১ মাস কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু শেষ রক্ষা হয়নি। মৃত্যুর কোলে ঢলে পড়েন অসীম বন্দ্যোপাধ্যায় ওরফে কালী।

[আরও পড়ুন: Cyclone Jawad: খারাপ আবহাওয়ার জের, ট্রেনে করেই মালদহে যেতে পারেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে