BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, রামকৃষ্ণ মিশনের রাঁধুনির রহস্যমৃত্যুতে গ্রেপ্তার মহারাজ

Published by: Sayani Sen |    Posted: January 29, 2022 10:45 am|    Updated: January 29, 2022 11:15 am

Cook's hanging body recovered from Ramkrishna Mission of Newtown । Sangbad Pratidin

গোবিন্দ রায়: নিউটাউনের রামকৃষ্ণ মিশনে রাঁধুনির ‘আত্মহত্যা’র ঘটনায় গ্রেপ্তার মহারাজ হরিময় নন্দ।
মৃত রাঁধুনির পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার ধৃতকে বারাসত আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে মারধর, আত্মহত্যার প্ররোচনা-সহ একাধিক অভিযোগ রয়েছে।

শুক্রবার সাতসকালে নিউটাউনের নতুন পুকুর এলাকায় রামকৃষ্ণ মিশনে বন্ধ ঘর থেকে এক রাঁধুনির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তা নিয়ে দিনভর উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। জানা গিয়েছে, মৃত রোহিত হালদার সোনারপুরের বাসিন্দা। শুক্রবার সকালে তাঁকে ডাকাডাকির পরেও সাড়া পাওয়া যায়নি। এরপর ঘরের দরজা ভাঙা হয়। ভিতরে ঢুকে রোহিত হালদারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ।

[আরও পড়ুন: হিন্দু সেজে ১৫ বছর ভারতে আত্মগোপন! পুলিশের জালে বাংলাদেশি যুবতী]

ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের অভিযোগ, রাঁধুনির উপর অত্যাচার করত মহারাজ। প্রথমে বিক্ষোভ, পরে মারধরও করা হয় মহারাজকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টেকনো সিটি থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভও দেখায় উত্তেজিত জনতা। পুলিশের সঙ্গে স্থানীয়দের ধস্তাধস্তি হয়। এলাকায় ধুন্ধুমার পরিস্থিতি সামাল দিতে টেকনো সিটি থানার পুলিশ মৃদু লাঠিচার্জও করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিক্ষোভ চলাকালীন পুলিশ ওই মহারাজকে আটক করে। মহারাজের অত্যাচারে আত্মহত্যা নাকি খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা হয়। রাতভর জেরা হয় তাকে। মৃত রাঁধুনির পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে মহারাজকে গ্রেপ্তার করা হয়। ধৃতের বিরুদ্ধে মারধর ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় ফের সামান্য ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ, সংক্রমণের শীর্ষে কলকাতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে