BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাইপাস থেকে টাকা-মোবাইল ছিনতাই, পুলিশের তৎপরতায় ফিরে পেলেন দিল্লির তরুণী

Published by: Sucheta Sengupta |    Posted: November 29, 2019 3:16 pm|    Updated: November 29, 2019 3:16 pm

Cops arrest three mobile snatchers in Kolkata's bypass area

ছবিটি প্রতীকী

অর্ণব আইচ: কলকাতায় এসে মোবাইল এবং মোটা অঙ্কের টাকা খুইয়েছিলেন দিল্লির এক তরুণী। পুলিশের তৎপরতায় তা উদ্ধার হয়েছে অবশ্য। ইএম বাইপাসের ধারে অ্যাপ ক্যাবের জন্য অপেক্ষা করছিলেন তিনি। তারই মধ্যে মোটরবাইকে এসে দুই ছিনতাইবাজ তাঁর মোবাইল এবং পার্স ছিনিয়ে নিয়ে পালায়। পার্সে ৬০ হাজার নগদ টাকা ছিল বলে জানা গিয়েছে। অভিযোগ দায়ের হয়েছে মানিকতলা থানায়। তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ এবং মোটরবাইকটি বাজেয়াপ্ত করে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে মোবাইল এবং অধিকাংশ টাকা।

ঘটনার সূত্রপাত ২৩ তারিখ। দিল্লির লক্ষ্মীনগরের বাসিন্দা কাজল নারায়ণ সিং কলকাতায় আসেন। রাজারহাটের বালাজি এনক্লেভেই আপাতত তিনি ছিলেন। ওই দিন রাতে বাইপাসের ধারে গৌতম ধাবার সামনে দুই বন্ধুর সঙ্গে অপেক্ষা করছিলেন অ্যাপ ক্যাবের জন্য। সেইসময়ে একটি মোটরবাইকে করে তিন যুবক এসে কাজলের থেকে দামি মোবাইল এবং পার্স ছিনতাই করে নেয়। ৬০ হাজার টাকা ছিল তাঁর পার্সে। মানিকতলা থানায় তিনি অভিযোগ দায়ের করে।

[আরও পড়ুন: সংস্কৃত বিশ্ববিদ্যালয়ে উদ্ধার ২০০ বছরের পুরনো সিন্দুক, খুলতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ]

তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। ফুটেজে বাইকের ছবি দেখে বাজেয়াপ্ত করা হয় বাইকটিও। তার সূত্র ধরেই গ্রেপ্তার হয় তিন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, ধৃতরা মহম্মদ জাসিম, মহম্মদ সুকুর এবং মহম্মদ সোনু। এদের মধ্যে জাসিম লেকটাউনের দক্ষিণদাঁড়ির বাসিন্দা। এদের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ৫৭ হাজার টাকা এবং দামি মোবাইলটি। আজ তাদের তিনজনকে শিয়ালদহ আদালতে পেশ করা হবে।
কলকাতায় এসে এমন এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে, ভাবেননি দিল্লির তরুণী কাজল। পুলিশের তৎপরতায় হারানো মোবাইল এবং টাকা ফিরে পেলেও, আতঙ্ক ছেড়ে যায়নি তাঁকে। নগদ টাকা হাতে নিয়ে কলকাতার রাস্তায় বেরনোর আগে ভাবতে হচ্ছে বলে জানালেন তিনি। তবে পুলিশের ভূমিকায় তিনি ধন্যবাদ জানিয়েছেন।

[আরও পড়ুন: রোজভ্যালি কাণ্ডে শুভ্রা কুণ্ডুর বিরুদ্ধে জারি লুকআউট নোটিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে