BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

COVID-19: কাজ দিচ্ছে অ্যান্টিবডি ককটেল থেরাপি, শারীরিক অবস্থার উন্নতি মন্ত্রী অরূপ বিশ্বাসের

Published by: Sulaya Singha |    Posted: January 2, 2022 12:17 pm|    Updated: January 2, 2022 1:44 pm

Corona positive Arup Biswas is fine now, says Hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক অবস্থার উন্নতি ঘটল করোনায় আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসের। হাসপাতালের তরফে জানানো হয়েছে, অ্যান্টিবডি ককটেল থেরাপিতেই মিলেছে উপকার। চিকিৎসায় ইতিবাচক সাড়া দিচ্ছেন তিনি। তবে কবে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

নতুন বছরের শুরুর দিনই রাজ্য মন্ত্রিসভায় থাবা বসায় করোনা ভাইরাস (Coronavirus)। কোভিড পজিটিভ হয়ে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভরতি হন অরূপ বিশ্বাস (Arup Biswas)। এই হাসপাতালের একই কেবিনে করোনা আক্রান্ত হয়ে ৩১ ডিসেম্বর পর্যন্ত ভরতি ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা যায়, অরূপ বিশ্বাসের মৃদু উপসর্গ দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করানো হয়। রিপোর্ট পজিটিভ আসে। বিদ্যুৎ মন্ত্রীকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁর জন্য তৈরি হয়েছে একটি মেডিক্যাল টিমও। যেখানে রয়েছেন ডা. সপ্তর্ষি বসু-সহ তিন বিশেষজ্ঞ। হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে বলা হয়, আপাতত স্থিতিশীল রাজ্যের মন্ত্রী। এখন অনেকটাই শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে তাঁর।

[আরও পড়ুন: টানা ৪ দিন এনআরএস হাসপাতালের লিফটে আটকে মহিলা! বিস্মিত স্বাস্থ্যকর্তারা]

সদ্যই মিটেছে কলকাতা পুরসভার নির্বাচন। নতুন পুরবোর্ড গঠন করে নাগরিক পরিষেবা প্রদানের কাজ শুরু হয়েছে। বুধবার জানা গিয়েছিল, করোনা আক্রান্ত হয়েছেন কলকাতার ৪ নম্বর বরো চেয়ারম্যান সাধনা বসু ও বিধায়ক তাপস রায়। সোমবার মেয়র ফিরহাদ হাকিমের শপথ গ্রহণ অনুষ্ঠানে ছিলেন এঁরা দু’জন। সেই অনুষ্ঠানে ছিলেন কলকাতার ১৪৪ জন কাউন্সিলর, একাধিক বিধায়ক, সাংসদ ও মন্ত্রীরা। ফলে ওই দুই তৃণমূল নেতা-নেত্রী করোনা আক্রান্ত হওয়ার খবরে তীব্র আতঙ্ক ছড়িয়েছিল। আর শনিবারই সামনে এল অরূপ বিশ্বাসের সংক্রমিত হওয়ার খবর।

এদিকে, উৎসবের মরশুম শেষে কলকাতা পুলিশের ডেরাতেও চোখ রাঙাচ্ছে মারণ ভাইরাস। জানা গিয়েছে কলকাতার জয়েন্ট সিপি ক্রাইম, ডিসি ট্রাফিক এবং অ্যাডিশনাল সিপি-সহ মোট ৫০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার চতুর্থ ঢেউয়ের মতোই ভয়ংকর হবে বাংলার তৃতীয় ঢেউ! আশঙ্কা বিশেষজ্ঞদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে