BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

এবার করোনার বলি হাওড়ার মহিলা, রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2020 8:48 am|    Updated: March 31, 2020 11:04 am

An Images

গৌতম ব্রহ্ম, অরিজিৎ গুপ্ত ও সম্যক খান: রাজ্যে মৃত্যু হল আরও এক করোনা আক্রান্তের। কয়েকদিন ধরেই হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই মহিলা। এরপর এলাকার অন্য একটি  হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। সোমবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর। এই নিয়ে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ৩। অন্যদিকে, নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ জন।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সর্দিতে ভুগছিলেন বছর ৪৮-এর ওই মহিলা। এরপরই তাঁকে ভরতি করা হয় হাওড়া জেলা হাসপাতালে। উপসর্গ দেখে সন্দেহ হওয়ায় তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল এসএসকেএমে। সেই রিপোর্ট হাতে আসার পরই জানা যায় করোনা আক্রান্ত তিনি। চিকিৎসা শুরুর পর সোমবার রাতে মৃত্যু হয় তাঁর। সূত্রের খবর, ক’দিন আগেই ডুয়ার্সে থেকে ফিরেছেন ওই মহিলা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বেড়াতে গিয়েই সংক্রমিত হয়েছিলেন তিনি।

[আরও পড়ুন:মানবিকতার নজির, দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দিলেন বৃহন্নলারা ]

মৃত্যুর পাশাপাশি রাজ্যে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যাও। শেষ কয়েকঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ জন। তাঁদের একজন টালিগঞ্জের বাসিন্দা। বছর ৫২-এর ওই ব্যক্তি কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। একজন সল্টলেকের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। অপরজন ভরতি মেদিনীপুর মেডিক্যালে। জানা গিয়েছে, মেদিনীপুর মেডিক্যালে চিকিৎসাধীন বছর ৩০-এর ওই যুবক গত ২২ মার্চ মুম্বই থেকে ফিরেছেন। এরপরই একাধিক উপসর্গ নিয়ে ভরতি হন হাসপাতালে। নমুনা পরীক্ষার রিপোর্ট আসতেই জানা যায় আক্রান্ত তিনি। সূত্রের খবর, আজই তাঁকে পাঠানো হবে বেলেঘাটা আইডিতে।

[আরও পড়ুন: বাজারের নামে জমায়েত, রাজ্যবাসীকে ঘরবন্দি করতে ফর্দ হাতে রাস্তায় সিভিক ভলান্টিয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement