১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা ভ্যাকসিন নেওয়ার পর অসুস্থ সাধন পাণ্ডে, বিদায়ী মন্ত্রীর কোভিড রিপোর্ট নেগেটিভ

Published by: Sucheta Sengupta |    Posted: April 22, 2021 1:46 pm|    Updated: April 22, 2021 4:55 pm

Coronavirus News: TMC candidate from Manicktala Sadhan Pandey tested COVID-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় ভ্যাকসিন নেওয়ার অসুস্থ হয়ে পড়েন রাজ্যের বিদায়ী মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pandey)। তাঁকে হাসপাতালে ভরতি করার পর পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রাথমিকভাবে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ হলেও, পরে তা নেগেটিভ আসে। স্বস্তি ফিরেছে পরিবারে। তবে অসুস্থ থাকায় তিনি রয়েছেন চিকিৎসকদের। এর আগে গত বছর সাধন পাণ্ডের স্ত্রী করোনা আক্রান্ত হন, তিনি হোম আইসোলেশনে ছিলেন। সেসময় মন্ত্রীরও করোনা পরীক্ষা করানো হয়। রিপোর্ট নেগেটিভ আসে। এবারও তিনি করোনার কামড় এড়ালেন। তবে শ্যামপুকুরের তৃণমূল  প্রার্থী তথা রাজ্যের আরেক বিদায়ী মন্ত্রী শশী পাঁজার কোভিড রিপোর্ট পজিটিভ হয়েছে। সে কথা জানিয়েছেন তিনি নিজেই। 

সূত্রের খবর, সম্প্রতি প্রচারের জন্য দিনের অনেকটা সময় বাইরে কাটাচ্ছিলেন মানিকতলার তৃণমূল (TMC) প্রার্থী তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী সাধন পাণ্ডে। বুধবার তিনি কোভিড ভ্যাকসিন নিয়েছিলেন। এরপর রাতের দিকে অসুস্থ হয়ে পড়েন বলে খবর। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। পরিস্থিতি স্থিতিশীল হওয়ায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা ভাবা হয়। তবে তার আগে করোনা পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট প্রথমে পজিটিভ আসায় তাঁকে ছাড়া হয়নি। কিন্তু শেষমেশ রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি।

[আরও পডুন: দু’বারের চেষ্টাতেও নেওয়া যায়নি কবি শঙ্খ ঘোষের ভোট, আক্ষেপ রাজ্য নির্বাচন কমিশনে]

করোনার দ্বিতীয় ধাক্কায় এবার ভাইরাস আরও ভয়াবহ। দ্বিগুণ শক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছে। ভোটের মরশুমে একে একে আক্রান্ত হয়ে পড়ছেন রাজনৈতিক নেতা, প্রার্থীরা। আট দফা ভোটের প্রথম থেকেই প্রার্থীদের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে। ১৭ তারিখ কামারহাটি কেন্দ্রে ভোটের পর দিনই অসুস্থ হয়ে পড়েন তৃণমূল প্রার্থী মদন মিত্র। তাঁর শ্বাসকষ্ট হওয়ার পর হাসপাতালে ভরতি করানো হয়। পরে কোভিড পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ হয়। আপাতত তিনি স্থিতিশীল বলে চিকিৎসকরা জানিয়েছেন। এদিকে, শেষ দফা অর্থাৎ ২৯ তারিখ উত্তর কলকাতায় ভোটের আগেই করোনায় আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী শশী পাঁজা। নিয়ম মেনে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। আপাতত সমস্ত প্রচার বাতিল।  

[আরও পডুন: প্রবল শ্বাসকষ্ট, বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হল মদন মিত্রকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement