BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফাঁকা বেড, চারতলার কার্নিশে বসে পা দোলাচ্ছেন করোনা রোগী, মেডিক্যালে তুলকালাম

Published by: Sayani Sen |    Posted: August 8, 2020 2:21 pm|    Updated: August 8, 2020 2:26 pm

An Images

অভিরূপ দাস: জানলার কাচ ভেঙে পৌঁছে গিয়েছিলেন কার্নিশে। লাফ দেওয়ার আগেই তাঁকে ধরে ফেলে হাসপাতালের গ্রুপ ডি’র কর্মীরা। তাতেই অল্পের জন্য রক্ষা। এবার কলকাতা মেডিক্যাল কলেজে আত্মহত্যার চেষ্টা করলেন করোনা (Coronavirus) রোগী। হাসপাতাল সূত্রে খবর, সুপার স্পেশ্যালিটি বিল্ডিংয়ের চারতলায় এই ঘটনাটি ঘটেছে। সেখানেই ছ’নম্বর বেডে গত দু’সপ্তাহ ধরে ভরতি ওই রোগী।

বছর ছাপ্পান্নর কোভিড পজিটিভ ওই রোগী উত্তর ২৪ পরগনার বাসিন্দা। অভিযোগ, শুক্রবার রাতেও তিনি ওয়ার্ডের কিছু রোগীকে মারধর করেন। সে সময় গ্রুপ ডি’র কর্মীরা ছুটে এসে তাঁকে থামায়। এরপর শনিবার ভোরে ওয়ার্ডে এসে দেখা যায় ৬ নম্বর বেড ফাঁকা। কোভিড রোগী নেই। চারিদিকে খোঁজ পরে যায়। খবর দেওয়া হয় বউবাজার থানায়। তার মধ্যেই হাসপাতালের এক কর্মী লক্ষ্য করেন জানলার কাচ ভাঙা। কাচের টুকরো ছড়িয়ে রয়েছে ইতিউতি। সন্দেহ হওয়ায় জানলা দিয়ে উঁকি মেরে দেখা যায় কার্নিশে বসে নিচে লাফ দিতে উদ্যত হচ্ছেন ওই কোভিড রোগী। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে ফেলেন হাসপাতালের কর্মচারীরা।

[আরও পড়ুন: মেলেনি অ্যাম্বুল্যান্স, জখম শিশুকে ভ্যানে চাপিয়ে লকডাউনে হন্যে হয়ে ঘুরলেন বাবা]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মানসিক অবসাদে ভুগছিলেন ওই ব্যক্তি। সে কারণেই অসংলগ্ন আচরণ করছিলেন। কলকাতা মেডিক্যাল কলেজের সুপার ইন্দ্রনীল বিশ্বাস জানিয়েছেন, হাসপাতালের পক্ষ থেকে ওই ব্যাক্তির কাউন্সেলিং করা হয়েছে। খবর দেওয়া হয়েছে পরিবারের লোকেদেরও। বেলায় পরিবারের লোকেরা এসে কথা বলে। হাসপাতালে থাকতে চাইছিলেন না ওই ব্যক্তি। পালিয়ে যাওয়ার জন্যই এই কাজ করেছিলেন। হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, উনি অনেকটাই সেরে উঠেছেন। তাই জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে।

[আরও পড়ুন: OMG! পুলিশের তাড়া খেয়েই উলঙ্গ হয়ে হাওড়া ব্রিজের উপর ছুটলেন অটোচালক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement