BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ্যমন্ত্রীকে ‘চোর’ কটাক্ষ, বিকাশরঞ্জন ভট্টাচার্যের মন্তব্য ঘিরে শুরু বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 31, 2019 9:17 pm|    Updated: April 17, 2019 6:10 pm

CPIM candidate Bikash Ranjan Bhattacharya slamed CM

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার কর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রীকে বিঁধলেন যাদবপুরের সিপিএম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্য। নির্বাচনী সভা থেকে মুখ্যমন্ত্রীকে “চোর” বলে কটাক্ষ করেন বাম প্রার্থী তথা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। প্রার্থীর এই মন্তব্য ঘিরেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: ভোটপ্রচারে মহম্মদ সেলিম, বাড়ি বাড়ি গিয়ে পাশে থাকার আশ্বাস দিলেন দীপা দাশমুন্সি়]

যাদবপুর লোকসভা কেন্দ্রের বোড়ালে প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রী ও বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিলেন সিপিএম প্রার্থী  বিকাশরঞ্জন ভট্টাচার্য। আর্থিক কেলেঙ্কারির প্রসঙ্গ তুলে মুখ্যমন্ত্রীকে তোপ দাগেন তিনি। মাইক হাতে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন ‘ওই ভদ্রমহিলা চোর। আপনাদের বারবার বলেছিলাম ওই ভদ্রমহিলাকে একদম বিশ্বাস করবেন না। তা সত্ত্বেও মানুষ প্রলোভনে পড়ে তৃণমূলকে ক্ষমতায় এনেছে মানুষ। এরপর একে একে যা হয়েছে, তা রাজ্যের মানুষ দেখছেন।’ সভা থেকে ব্রিগেডের জমায়েত প্রসঙ্গে তিনি বলেন, ‘বামেদের ব্রিগেডের জমায়েত দেখে ভয় পেয়েছে শাসকদল।’ রাজীব কুমার প্রসঙ্গ টেনেও তৃণমূল সুপ্রিমোকে বিঁধলেন দুঁদে এই রাজনীতিবিদ। তাঁর অভিযোগ, রাজ্যের বিভিন্ন প্রান্তে সিপিএমকে ভোট প্রচারে বাধা দিচ্ছে তৃণমূলের কর্মী সমর্থকরা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বামেরা ও সবে ভয় পায় না। এবার যদি বামেদের উপর আক্রমণ করা হয়, পালটা আক্রমণ চলবে শাসকদলের উপর।আর কেউ ভোট দিতে বাধা দিলে মারধর নয়, তাদের এমন দৌড় করানো হবে যে সে ভারতবর্ষ ছেড়ে বেরিয়ে যাবে।’

[আরও পড়ুন: বারাবনিতে প্রচারে সাঁওতালি নৃত্যে কোমর দোলালেন মুনমুন সেন]

পাশাপাশি স্থানীয়দের আস্থা দিতে তিনি বলেন, ‘শাসকদল অস্ত্রহাতে পথে নামছে। কিন্তু আমরা অস্ত্র নিয়ে আসিনি। আমরা আপনাদের পাশে আছি। বিপদে-আপদে এলাকাবাসীর পাশে থাকব।’ তবে বামনেতার কথায় কতটা ভরসা করবেন যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীরা? প্রতিপক্ষ মিমি চক্রবর্তী ও অনুপম হাজরার সঙ্গে টক্করই বা কেমন হবে, তা বোঝা যাবে ভোটবাক্সের ফলাফলে। তবে এদিনের সভায় বিকাশরঞ্জন ভট্টাচার্যের মন্তব্য ঘিরে দানা বাঁধছে বিতর্ক।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে