BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

Published by: Sayani Sen |    Posted: July 30, 2020 2:24 pm|    Updated: July 30, 2020 2:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী (Shyamal Chakraborty)। তাঁর মেয়ে তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন। আপাতত একটি বেসরকারি হাসপাতালেই চিকিৎসা চলছে বর্ষীয়ান নেতার। শ্বাসকষ্ট থাকায় তাঁর করোনা পরীক্ষাও করা হবে।

ঊষসী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান তাঁর বাবার অসুস্থতার কথা। ঠিক কী কারণে হাসপাতালে ভরতি হতে হল বর্ষীয়ান নেতাকে? অভিনেত্রী জানান, তাঁর বাবার ফুসফুসের সংক্রমণ রয়েছে। তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার একই সমস্যায় ভুগেছেন বর্ষীয়ান নেতা। সে কারণে শুক্রবারই তাঁর বাবার করোনা পরীক্ষা করা হবে। এছাড়াও রয়েছে শ্বাসকষ্টজনিত সমস্যা। তাই আপাতত সিপিএম নেতাকে একই সমস্যাযুক্ত রোগীদের ফ্লোরে রাখা হয়েছে। তবে করোনা রোগীদের দেখভাল করা চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরাই তাঁর বাবাকেও দেখছেন। তাই কোভিড সংক্রমণের আশঙ্কাও প্রকাশ করেছেন অভিনেত্রী ঊষসী। তবে করোনা পরিস্থিতিতে বড়সড় চ্যালেঞ্জের মুখে চিকিৎসা পরিষেবা। তাই অভিযোগের জায়গা বা সময় দু’টোই এখন নয় বলেও ফেসবুক পোস্টে মেনে নিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: করোনা রিপোর্ট নেগেটিভ হওয়া সত্ত্বেও সৎকারে বাধা, ১৮ ঘণ্টা বেনিয়াপুকুরের ঘরে পড়ে বৃদ্ধার দেহ]

আর পাঁচটা মেয়ের মতো বাবার অসুস্থতায় যথেষ্ট আবেগে ভাসছেন ঊষসীও। তিনি সোশ্যাল মিডিয়ায় বাবার লড়াকু মনোভাব এবং নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কেও দু-চার কথা লেখেন। তাঁর বাবা চান মেয়ে পিএইচডি করুক। তাই তাঁর কথা মতো হাজার ব্যস্ততার মাঝেও বাবার স্বপ্নপূরণের লক্ষ্যে এগিয়ে চলেছেন ঊষসী। অভিনেত্রী নিশ্চিত তাঁর বাবা এই প্রতিকূল পরিস্থিতিতেও লড়াই করতে পারবেন। কারণ জীবনে লড়াই করে এগিয়ে যাওয়ার ক্ষমতা তাঁর বাবার অসীম। এবং বাবার কাছ থেকেই ওই ক্ষমতা পেয়েছেন তিনি। আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি নেই। তাই দূর থেকেই বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথাও বলেন তিনি।

[আরও পড়ুন: গ্যাস লিকে মৃত প্রেসিডেন্সির ছাত্রী, ৫ বছর পর সংস্থাকে ক্ষতিপূরণ দিতে বলল গ্রিন ট্রাইবুনাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement