BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘ঘূর্ণিঝড় মোকাবিলায় রাজ্যের ভূমিকা প্রশংসনীয়’, ফের মমতা সরকারের তারিফ করলেন রাজ্যপাল

Published by: Tiyasha Sarkar |    Posted: May 27, 2021 7:17 pm|    Updated: May 27, 2021 7:54 pm

Cyclone Yaas : Governor Jagdeep Dhankhar praises Mamata Govt | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ বা ইয়াস (Yaas) আসার আগেই রাজ্যের তরফে পরিস্থিতি মোকাবিলার যে উদ্যোগ নেওয়া হয়েছিল, তার প্রশংসা করেছিলেন রাজ্যপাল। দুর্যোগ কাটতেই ফের মমতা সরকারের প্রশংসা করলেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বৃহস্পতিবার টুইটে রাজ্যপাল লিখলেন, “ঝড় মোকাবিলায় রাজ্যের ভূমিকা প্রশংসার যোগ্য।”

বৃহস্পতিবার রাজ্যপাল টুইটে লেখেন, “ঘূর্ণিঝড় মোকাবিলায় রাজ্য যেভাবে কাজ করেছে তা সত্যিই প্রশংসার যোগ্য।”  ঝড় পরবর্তী রাজ্যের অবস্থার বেশ কিছু ছবিও পোস্ট করেন তিনি। উদ্ধার কাজের ছবিও দেন। সেই সঙ্গে ত্রাণ বিলি ও পুনর্বাসন প্রক্রিয়া যাতে স্বচ্ছ হয় সেদিকে নজর রাখার কথা বলেন, যাতে প্রত্যেকে সুবিধা পান।

 

 

[আরও পড়ুন:‘যশে’র দাপটে প্রায় তছনছ দিঘার মেরিন ড্রাইভ, সেচ দপ্তরের কাজে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী]

যশ বা ইয়াসকে আটকানো না গেলেও পরিস্থিতি মোকাবিলার সবরকম চেষ্টা করেছে রাজ্য। দুর্যোগ শুরুর আগেই প্রায় ১৫ লক্ষ মানুষকে নিয়ে যাওয়া হয়েছে ত্রাণ শিবিরে। জনজীবন যাতে বিপন্ন না হয় সেদিকে নজর রাখা হয়েছে। ঘূর্ণিঝড় আছড়ে পড়ার আগেই মঙ্গলবার বিকেল ৪ টেয় আলিপুর আবহাওয়া দপ্তরে যান রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানকার অধিকর্তাদের সঙ্গে কথা বলেন। সেখান থেকে বেরিয়ে ‘যশ’ মোকাবিলায় রাজ্যের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন রাজ্যপাল। বলেন, ‘‘ আমফানের মতো পরিস্থিতি তৈরি হোক কেউ আমরা চাই না। ঘূর্ণিঝড় মোকাবিলায় কেন্দ্র-রাজ্য একসঙ্গে যেভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসনীয়। এটা অত্যন্ত আনন্দের বিষয়। সব কাজেই এভাবে সমন্বয় রাখা প্রয়োজন।” ওইদিনই নবান্নেও গিয়েছিলন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে কন্ট্রোলরুম থেকে নজর রাখছিলেন পরিস্থিতির উপর। 

[আরও পড়ুন: করোনা আবহে কঠোর বিধিনিষেধের মেয়াদ আরও বাড়ল রাজ্যে, বেশ কিছু ছাড় শিল্পক্ষেত্রে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement