BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাথার পিছনে গভীর ক্ষত, গলায় ধারাল অস্ত্রের কোপ, উল্টোডাঙায় নৃশংসভাবে খুন যুবক

Published by: Paramita Paul |    Posted: August 19, 2020 12:24 pm|    Updated: August 19, 2020 12:49 pm

An Images

অর্ণব আইচ: গোডাউনের ভিতর থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। বুধবার সকালে এই ঘটনায় উলটোডাঙায় (Ulta Danga) চাঞ্চল্য ছড়ায়। পুলিশ জানিয়েছে, ওই যুবক ওই কারখানা তথা গোডাউনের ঠিকা কর্মী ছিলেন। কিন্তু গোডাউন বন্ধ হয়ে যাওয়ার পরও তিনি ভিতরে কী করছিলেন, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। কে বা কারা ওই যুবকে খুন করল, তাদের মোটিভই বা কী, তা জানতে শুরু হয়েছে তদন্ত।

পুলিশ জানিয়েছে, রোজকার মত এদিন সকালেও কর্মীরা এসে গোরাপদ সরকার লেনের ডাল কারখানার দরজা খোলে। দেখেন, ভিতরে নৈহাটির গৌরীপুরের বাসিন্দা রাহুল সাউ মাটিতে পড়ে রয়েছেন। চারপাশে রক্ত জমাট বেঁধে রয়েছে। কাছে গিয়ে দেখতেই কর্মীরা দেখেন রাহুলের গলায় ধারাল অস্ত্রের কোপ রয়েছে। এরপর তাঁরাই পুলিশে খবর দেন। উল্টোডাঙা থানা পুলিশ ও লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে আসে। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছ, রাহুলের মাথার পিছনে গভীর ক্ষত ছিল। মাথায় আঘাত করে খুন করা হতে পারে বলে মনে করছে পুলিশ। পরে মৃত্যু নিশ্চিত করতে গলায় কোপ দেওয়া হয়েছে। রাহুলের মোবাইলের খোঁজ শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, কারখানার দরজা বাইরে থেকেই বন্ধ ছিল।

[আরও পড়ুন: জেলে বন্দিদের মধ্যে বাড়ছে করোনার সংক্রমণ, আফতাবের স্বাস্থ্য নিয়ে চিন্তায় কারাদপ্তর]

কর্মীরা জানাচ্ছেন, বিকেলেই কারখানা বন্ধ হয়ে গিয়েছিল। তখন রাহুল ছিলেন না। হয়তো রাতে ফের সেখানে এসেছিলেন তিনি। মনে করা হচ্ছে, কারখানার ভিতরে কারওর সঙ্গে বচসা হয়েছিল রাহুলের। তার জেরেই এই খুন। রাহুলের মোবাইলের খোঁজ করছে পুলিশ। কললিস্ট দেখে তদন্তে এগোতে চায় পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement