১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘ও এখনও দোষী প্রমাণিত হয়নি’, কোকেন-সহ ধৃত বিজেপি নেত্রী পামেলার পাশে দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: February 20, 2021 12:22 pm|    Updated: February 20, 2021 12:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোকেন-সহ ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দাবি জানালেন পর্যাপ্ত তদন্তের। পাশাপাশি অভিযোগ মিথ্যে প্রমাণিত হলে নেত্রীর পাশে দাঁড়িয়ে অন্যায়ের বিরুদ্ধে লড়ার আশ্বাসও দিলেন মেদিনীপুরের সাংসদ।

হুগলি জেলা বিজেপি (BJP) যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিলই। পুলিশ বিষয়টি নিয়ে খোঁজখবর করছিল। শুক্রবার নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে পামেলার গাড়ি ধাওয়া করে পুলিশ। প্রায় ৮ টি গাড়ি করে তাঁকে চারপাশ থেকে ঘিরে ধরা হয়। এরপর আর বিজেপি নেত্রীর পালানোর পথ ছিল না। শুক্রবার দুপুরের রাস্তায় গাড়ি ধাওয়া করে পামেলাকে গ্রেপ্তার করা হয়। তল্লাশির সময়ে নেত্রী পামেলার হাতব্যাগ, গাড়ি থেকে উদ্ধার হয় কোকেন। এই ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। বিজেপিকে বিঁধতে শুরু করেন শাসক শিবিরের নেতারা। অনেকেই দাবি আঙুল তোলেন বিজেপির তাবড় তাবড় নেতাদের দিকে।

[আরও পড়ুন: বিধানসভা নির্বাচনের মুখে বড় পদক্ষেপ, ৪৭ WBCS অফিসারকে বদল করল নবান্ন]

এ বিষয়ে কথা বলা হলে দিলীপ ঘোষ বলেন, “বিজেপির একাধিক নেতাকে এর আগে মিথ্যে মাদকের মামলায় ফাঁসানো হয়েছে। হতে পারে পামেলা গোস্বামীর ঘটনাটাও সেরকমই। তদন্তের দাবি জানাচ্ছি। দোষ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। তেমনই দোষ প্রমাণিত না হলে পামেলার পাশে দাঁড়িয়ে যতদূর যেতে হবে যাব।” কার্যত একই সুর বিজেপির অন্যান্য নেতাদের গলায়ও। প্রত্যেকেই দাবি করেছেন, ঘটনার পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে।

[আরও পড়ুন: রাজ্যের বিভিন্ন জেলায় পৌঁছল কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন কোথায় মোতায়েন হবে কত কোম্পানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement