BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

‘তৃণমূলের অবস্থা বাঁধাকপির মতো, পাতা ছাড়াতে ছাড়াতে দু’জন পড়ে থাকবে’, তোপ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 8, 2020 11:09 am|    Updated: November 8, 2020 11:09 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের শাসকদলকে একহাত নিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তৃণমূলের অন্তর্কলহ প্রসঙ্গে বললেন, “ওদের এখন বাঁধাকপির মত অবস্থা। পাতা ছাড়াতে ছাড়াতে কপি খুঁজে পাওয়া যাবে না। পার্টিতে দুজনেই থাকবেন। বাকি পার্টি উঠে যাবে।” ফের আত্মবিশ্বাসী ভঙ্গিতে তিনি বুঝিয়ে দিলেন একুশে বাংলায় সরকার গড়বে বিজেপিই।

অন্যান্যদিনের মতোই রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সেই সময়ই একাধিক ইস্যুতে শাসকদলকে কাঠগড়ায় তোলেন তিনি। বলেন, “দুর্নীতি আর গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া তৃণমূলের (TMC) আর কিছুই নেই। কেন্দ্রীয় সংস্থা কাজ শুরু করতেই চারিদিকে হইচই পড়েছে। কারণ, বাংলায় চলা গরু ও কয়লা পাচারের সঙ্গে রাজ্যের সরকারি পার্টির নেতাদের অধিকাংশই জড়িত। সেই জন্যই তল্লাশি শুরু হতেই মুখ্যমন্ত্রী প্রতিবাদ করছেন। এতেই স্পষ্ট যে ক্ষমতায় রয়েছেন যাঁরা তাঁদের আসল চেহারা।”

[আরও পড়ুন: ‘ভুল’ জায়গায় পার্কিং, মরণাপন্ন ক্যানসার রোগীর গাড়ির চাকায় কাঁটা আটকে টাকা দাবি পুলিশের]

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও তাঁর দলবল প্রসঙ্গে মন্তব্য করতে গিয়েও শাসকদলকে তোপ দাগেন দিলীপ ঘোষ। বলেন, “তৃণমূলের পরিস্থিতি বাঁধাকপির মতো। পাতা ছাড়াতে ছাড়াতে আর কিছুই অবশিষ্ট থাকবে না। থেকে যাবেন শুধু ২ জন।” তৃণমূলের বহু নেতা-কর্মী পদ্মশিবিরে যোগ দেবেন একথা জানিয়ে রাজ্য বিজেপির সভাপতি এদিন ফের বলেন, “যাঁরা পরিবর্তনের অপেক্ষায়, আমরা নিশ্চয়ই তাঁদের স্বপ্ন পূরণ করব। সত্যিকারের পরিবর্তন বিজেপি করবে।”

[আরও পড়ুন: ট্রেন চালু হলে যাত্রীকেই নিতে হবে নিজের সুরক্ষার দায়, কী কী ব্যবস্থা নিচ্ছে রেল?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement