১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘শুধু মুখ নয়, প্রয়োজনে হাতও চালাতে পারি’, ভোটের আগে ফের হুঁশিয়ারি দিলীপ ঘোষের

Published by: Sucheta Sengupta |    Posted: January 18, 2021 6:18 pm|    Updated: January 18, 2021 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনে ( West Bengal Elections 2021) নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজে। সোমবার তিনি নিজের এই ঘোষণার পরই বিজেপি তাঁকে নিশানা করেছে। এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) কার্যত চ্যালেঞ্জের সুরে বললেন, ”সেফ সিট খুঁজতে নন্দীগ্রামে দাঁড়াচ্ছেন। আমাদের কোনও মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করার দরকার নেই। জেনে রাখুন, ২৩ মে নবান্নে বসবেন বিজেপির মুখ্যমন্ত্রীই।” এরপর আরও হুঁশিয়ারির সুরে তিনি বলেন, ”লোকে আমাকে দুর্মুখ বলেন। শুধু মুখ কেন, প্রয়োজনে আমি হাতও চালাতে পারি।”

সোমবার নন্দীগ্রামে মমতার জনসভার পালটা হিসেবে টালিগঞ্জ থেকে রাসবিহারি পর্যন্ত মহামিছিল করে রাজ্য বিজেপি। সামনের সারিতে ছিলেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ। মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে ঝাঁঝালো আক্রমণ শানিয়েছেন বিজেপি নেতারা।নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুঁড়েছেন শুভেন্দু। দিলীপ ঘোষও একই সুরে বলেন, ”নবান্নে এবার বিজেপির মুখ্যমন্ত্রীই বসবেন। ২৩ মে ফলপ্রকাশের পরই তা বুঝতে পারবেন।”

[আরও পড়ুন:  ‘আমি বেঁচে থাকতে বাংলাকে বিক্রি করতে দেব না’, ফের বিজেপিকে তোপ মমতার]

এমনিতেই এ রাজ্যে বিজেপি নেতা, কর্মী, সমর্থকরা বেশি আক্রান্ত হচ্ছেন, এই মর্মে বারবার সরব হয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। নানা জায়গায় এ বিষয়ে নালিশও জানিয়েছেন। তাঁদের কর্মীদের উপর আক্রমণ, হামলা হলে পালটা তাঁরাও হিংসার পথে যাবেন, এই হুঁশিয়ারিও বারবার শোনা গিয়েছে বিজেপি নেতাদের গলায়। সোমবার রাসবিহারির সভা থেকে ফের সেই আক্রমণের হুঁশিয়ারি দিলেন দলের রাজ্য সভাপতি। ভোট ময়দানে শুধু কথার লড়াই নয়, প্রয়োজনে তিনি হাত চালিয়েও লড়াই করবেন বলে হুমকি দিলেন দিলীপ ঘোষ। সবমিলিয়ে, একুশে বাংলা জিততে বিজেপি যে কোনও অস্ত্র প্রয়োগেই পিছপা হবেন না, সোমবার তা ফের বুঝিয়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি।

[আরও পড়ুন: তৃণমূলের ‘গোষ্ঠীদ্বন্দ্বে’ রণক্ষেত্র ক্যানিং, গুলি-বোমায় আহত পুলিশকর্মী-সহ বেশ কয়েকজন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement