Advertisement
Advertisement

থাইল্যান্ডের ফেসবুক ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়ে কলকাতার চিকিৎসকের মৃত্যু, খুন নাকি দুর্ঘটনা?

সন্দেহের তির থাইল্যান্ডের ফেসবুকের বান্ধবীর দিকে।

Doctor killed by Facebook friend from Thailand | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:July 18, 2023 4:12 pm
  • Updated:July 18, 2023 4:15 pm

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ফেসবুক ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়ে রহস্যমৃত্যু চিকিৎসকের। কলকাতার প্রগতি ময়দান এলাকার সোমবার রাতের ঘটনাতে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় সন্দেহের তির থাইল্যান্ডের ফেসবুকের বান্ধবীর দিকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

মৃতের নাম শুভঙ্কর চক্রবর্তী (৩৭)। তিনি পেশায় সরকারি হাসপাতালের চিকিৎসক। সল্টলেকের সেক্টর ওয়ানের বাসিন্দা। সোশ্যাল মিডিয়ায় থাইল্যান্ডের এক মহিলার সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। নেপাল ঘুরে মে মাসে কলকাতায় এসেছিলেন থাইল্যান্ডের পিনপিনাত ফ্রুয়েতানন (৪৩)। জানা গিয়েছে, সোমবার প্রগতি ময়দান থানা এলাকায় এক আবাসনে গিয়েছিলেন শুভঙ্কর। সেখানেই থাকছিলেন তাঁর ফেসবুক বন্ধু পিনপিনাত। তাঁর সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন শুভঙ্কর। সেখানে মদ্যপানও করেন। এরপর রাত ১০টা নাগাদ বহুতলের নিচ থেকে রক্তাক্ত দেহ উদ্ধার তাঁর।

Advertisement

[আরও পড়ুন: নজরে ছত্তিশগড়ের নির্বাচন, ভোট প্রচারে বিধায়কদের দল পাঠাচ্ছে বঙ্গ বিজেপি]

পিনপিনাত জানিয়েছেন, শুভঙ্করের বাড়ি থেকে ফোন এসেছিল। এরপরই বাড়ি ফেরার চেষ্টা করছিলেন তিনি। বহুতলের মূল ফটক বন্ধ থাকায় ছাদ থেকে কার্নিস বেয়ে নামার চেষ্টা করেন। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যান শুভঙ্কর। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। যদিও দুর্ঘটনা না কি খুন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। পরিবারের অভিযোগ, মৃত্যুর পিছনে দায়ী থাইল্যান্ডের ওই মহিলা।

Advertisement

[আরও পড়ুন: পুরুলিয়ায় পুনর্নির্বাচনের দাবি, এবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ বিজেপি সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ