BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নামী স্কুল-কলেজে মাদক কারবারের পর্দাফাঁস, হেরোইন-সহ গ্রেপ্তার ২

Published by: Tanumoy Ghosal |    Posted: March 8, 2019 6:33 pm|    Updated: March 8, 2019 6:33 pm

Drug racket busted in the city

অর্ণব আইচ: নজরে স্কুল ও কলেজের পড়ুয়ারা। শহরে রমরমিয়ে চলছে মাদকের কারবার। প্রগতি ময়দান থানা এলাকা থেকে দু’জন মাদক কারবারীকে গ্রেপ্তার করলেন লালবাজারের গোয়েন্দারা। ধৃতদের কাছ থেকে ৪৬০ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

[এনআরএস হাসপাতালে আগুন আতঙ্ক, দমকলের তৎপরতায় দ্রুতই নিয়ন্ত্রণে]

একজন পুরুষ, আর একজন মহিলা। লালবাজারের গোয়েন্দারা জানিয়েছেন, শহরের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহের কারবার সঙ্গে চালায় সাবিনা বিবি। শিয়ালদহ, এন্টালি ও বাইপাসের বিভিন্ন এলাকার সে নিজেই মাদক সরবরাহ করে। আর  লরোটো স্কুল, হেরিটেজ কলেজের মতো শহরের নামী শিক্ষা প্রতিষ্ঠানের আশেপাশে মাদক বিক্রি করে বাপি মোল্লা। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে প্রগতি ময়দান থানা এলাকায় বমাল দু’জনকেই ধরে ফেলেন লালবাজারে গোয়েন্দারা। উদ্ধার ৪৬০ গ্রাম হেরোইন।

শহরের রমরমিয়ে চলছে মাদকের কারবার। বেআইনি এই ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ছে কলেজ, এমনকী স্কুলের পড়ুয়ারাও। গত বছর পুজোর মুখে বিধাননগরে একটি কলসেন্টারে হানা দিয়ে বিদেশি মাদক পাচারচক্রের পর্দাফাঁস করেছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি-র গোয়েন্দারা। উদ্ধার হয় প্রচুর, গ্রেপ্তার করা হয় তিনজনকে। ধৃতের মধ্যে একজন সদ্য কলেজ পাশ করে সদ্য চাকরিতে ঢুকেছে। আর একজন স্কুল পড়ুয়া। দক্ষিণ কলকাতার একটি নামী স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র সে। তদন্তকারীরা জানিয়েছিলেন, যে ওষুধগুলি উদ্ধার করা হয়েছিল, সেগুলি ভারতে প্রেসক্রিপশন দেখেই বিক্রি করা হয়। বিদেশে ওই ওষুধগুলিই আবার মাদক বলে চিহ্নিত।

[ নিয়ন্ত্রণ হারিয়ে কংক্রিট স্ল্যাবে ধাক্কা লরির, মৃত ১]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে