৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাতের কলকাতায় মদ্যপ যুগলের ‘দাদাগিরি’! অ্যাপ ক্যাব ভাঙচুর, চালককে মারধরের অভিযোগ

Published by: Paramita Paul |    Posted: March 4, 2021 12:23 pm|    Updated: March 4, 2021 12:54 pm

An Images

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) মদ্যপ যুবক-যুবতীদের ‘দাদাগিরি’। অ্যাপ ক্যাবের (App Cab) চালককে মারধর করার অভিযোগ উঠল মদ্যপ যুগলের বিরুদ্ধে। হো চি মিন সরণীর এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই চালক। পলাতক অভিযুক্তরা। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

রাতের কলকাতায় প্রায়ই অ্যাপ ক্যাবের চালকদের দাপটের খবর সামনে আসে। কখনও যাত্রীদের রিফিউজাল তো কখনও আবার ভাড়া নিয়ে সমস্যা। ক্যাব চালকদের বিরুদ্ধে মহিলা যাত্রীদের শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। কিন্তু এদিন উলটপুরাণের সাক্ষী রইল কলকাতা। মহিলা যাত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে চালককে মারধর এবং ক্যাব ভাঙচুরের অভিযোগ উঠল।

[আরও পড়ুন : টুর প্যাকেজের ‘কুপন’ দিয়ে জালিয়াতি! কলকাতায় জাল ছড়াচ্ছে নয়া প্রতারণা চক্র]

ক্যাব চালক পুলিশকে জানিয়েছেন, বুধবার রাতে ইএম বাইপাসের ধার থেকে তাঁর ক্যাবে ওঠেন ওই তরুণী। মাঝ রাস্তায় একাধিকবার গন্তব্য পরিবর্তন অর্থাৎ ডেস্টিনেশন পরিবর্তনের অনুরোধ করেন। কিন্তু বারবার এই আবেদনে রাজি হননি ক্যাব চালক। চালকের দাবি, ফোনে বিষয়টি নিজের পুরুষ সঙ্গীকে জানান ওই তরুণী। এর পরই হো চি মিন সরণীর কাছে ওই তরুণীর পুরুষ সঙ্গী ও তাঁর বন্ধুরা অন্য একটি গাড়ি নিয়ে ক্যাবটির পথ আটকায়। চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন তাঁরা। পরে ক্যাবটিতেও ভাঙচুর করা হয়। চালক জানিয়েছেন, গাড়ির পিছনের ও সামনের কাঁচ ও হেডলাইট গুড়িয়ে দিয়েছে অভিযুক্তরা। পরে পুরুষ বন্ধুদের সঙ্গে চম্পট দেয় ওই তরুণীও। রাতেই সেক্সপিয়ার সরণী থানায় অভিযোগ দায়ের করেন ক্যাব চালক। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন : বাংলায় ‘দিন বদলের গান’, ভোটপ্রচারে নতুন সুর বাঁধল বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement