১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Durga Puja 2022: ষষ্ঠীতে শোভন-বৈশাখীর ফ্ল্যাটে হাজির মদন মিত্র! ব্যাপার কী?

Published by: Sucheta Sengupta |    Posted: October 1, 2022 4:18 pm|    Updated: October 1, 2022 4:50 pm

Durga Puja 2022: Madan Mitra in Sovan Chatterjee and Baisakhi Banerjee's residence | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ নতুন ফিসফাস। মুচমুচে চর্চা। মদনের বোধন আর শোভনের বিজয়া? রসিকতা যাই হোক, ইভেন্ট জমজমাট। মদন মিত্র বেল বাজাচ্ছেন, দরজা খুলে আহ্লাদে আটখানা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শনিবার সন্ধেয় ‘এবিপি আনন্দ’-এ দেখা যাবে শোভন-বৈশাখীর সংসারে হাজির চিররঙিন মদন মিত্র। তারপর গল্পগুজব আর গান। মদন গাইলেন, নাচলেন বৈশাখী। হেলে- দুলে নাচার চেষ্টা করলেন শোভনও। ব্যস, শুটিং শেষ। 

‘এবিপি আনন্দ’-এর ষষ্ঠী স্পেশ্যাল অনুষ্ঠান ঘিরে কৌতূহল তুঙ্গে। মদন মিত্রকে আপ্যায়নও করেন শোভন-বৈশাখী। মদন বললেন, ” দারুণ লাগল।” বৈশাখীদের বারান্দায় ফটো সেশনও হয় একপ্রস্থ। মদনের বিখ্যাত টান ‘ওওওওও লাভলি’ শুনে হেসেই গড়িয়ে পড়েছেন সুসজ্জিতা সুন্দরী বৈশাখী। এবার শুরু জল্পনা, মদন কেন ওই বাড়িতে? এটা নেহাৎই শুটিং, নাকি ভবিষ্যতে চাপ বাড়তে পারে শোভনের? পরিবর্তনশীল এই দুনিয়ায় কখন যে কী হয়, তা তো বলা যায় না! বৈশাখী অবশ্য আগলেই রাখছেন শোভনকে।

[আরও পড়ুন: ‘বাংলা দুর্নীতিমুক্ত হোক’, EZCC’র পুজো উদ্বোধন করে প্রার্থনা সুকান্ত মজুমদারের]

শোভন-বৈশাখী জুটিকে নিয়ে গুঞ্জন শোনা যায় সর্বদাই। মদন মিত্রকে নিয়েও কম চর্চা হয় না। এবার আলোচনার কেন্দ্রে এই ত্রয়ী। শোভন (Sovan Chatterjee)-বৈশাখী-মদন। নতুন করে গুঞ্জনের রসদ জোগাল এক ফ্রেমে তিনজনকে দেখে। দেখা গেল শোভন-বৈশাখীর ফ্ল্যাটে ষষ্ঠীর সন্ধ্যায় অতিথি হয়ে এসেছেন মদন মিত্র। তিনি ফ্ল্যাটের কলিং বেল বাজাতেই অবাক বৈশাখী! প্রাথমিক চমক কাটিয়ে একেবারে আহ্লাদে আটখানা তিনি। সাদর আমন্ত্রণ জানালেন নিজেদের বাড়িতে।

[আরও পড়ুন: লড়াকু মানসিকতাকে সম্মান! আইনি লড়াইয়ে জিতে চাকরি পাওয়া ববিতা ডাক পেলেন পুজো উদ্বোধনে]

বঙ্গের রাজনৈতিক মহলে বহু আলোচিত ত্রয়ীর এহেন সমাবেশ নিয়ে ইতিমধ্যেই নতুন করে চর্চা শুরু হয়েছে। জানা গিয়েছে, এবিপি আনন্দের অনুষ্ঠানের শুটিংয়ে (shooting) শোভন-বৈশাখীর ফ্ল্যাটে হাজির হয়েছিলেন মদন মিত্র। উভয়ের রাজনৈতিক পথ আলাদা তো হয়েছে আগেই, বন্ধুত্বও তেমন নেই। তবে শুটিং ফের মিলিয়ে দিল তাঁদের। এতদিন পর চেনা মানুষজনের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে তিনজনই নাকি খুশি। কিন্তু নিছকই শুটিংয়ের কারণে মদন-শোভন-বৈশাখীর এই সময় কাটানো নাকি এর নেপথ্যে অন্য কোনও রাজনৈতিক সমীকরণ তৈরি হচ্ছে? এ প্রশ্নের উত্তর হাতড়ে বেড়াচ্ছেন সন্দিগ্ধরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে