BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Arpita Mukherjee: অর্পিতাকে জেরায় ৬টি কোম্পানির খোঁজ, ফ্রিজ প্রাক্তন মন্ত্রী ‘ঘনিষ্ঠে’র আটটি ব্যাংক অ্যাকাউন্ট

Published by: Sayani Sen |    Posted: July 30, 2022 11:20 am|    Updated: July 30, 2022 3:16 pm

ED freezes Partha Chatterjee's aide Arpita Mukherjee's several bank accounts । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি’র নজরে পার্থ চট্টোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বিপুল সম্পত্তি। বেলঘরিয়ার দেওয়ানপাড়ার মধ্যবিত্ত পরিবারের সন্তানের প্রতিপত্তির উৎস ভাবাচ্ছে তদন্তকারীদের। ইডি সূত্রে খবর, শনিবার সকাল পর্যন্ত অর্পিতার মোট ৮টি ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। অর্পিতার পরিবার-পরিচিতদের আর্থিক লেনদেনের দিকেও নজর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের।

ইডি সূত্রে খবর, অর্পিতাকে জেরা করে তাঁর নামে থাকা মোট ৬টি সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। রিয়েল এস্টেটের পর টেক্সটাইল সংস্থারও হদিশ মিলেছে বলেই খবর। এসএসসি নিয়োগ দুর্নীতির টাকা ওই টেক্সটাইল সংস্থায় কাজে লাগানো হত বলেই মনে করা হচ্ছে। শনিবার সকাল পর্যন্ত ইডির ৮টি ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করেছে ইডি। তদন্তকারীদের স্ক্যানারে মডেল-অভিনেত্রী অর্পিতার পরিবারের লোকজনের ব্যাংক অ্যাকাউন্ট।

[আরও পড়ুন: অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার সেক্স টয়, ‘পার্থবাবুদের একটু ইচ্ছে করতে পারে না!’ কটাক্ষ শ্রীলেখার]

এদিকে, শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় থেকেই কান্নাকাটি করতে শুরু করেছেন অর্পিতা মুখোপাধ্যায়। ইডি সূত্রে খবর, ইডি হেফাজতেও নাকি অঝোরে কেঁদেই চলেছেন। মানসিকভাবে বিপর্যস্ত পার্থ ‘ঘনিষ্ঠ’। খাবারদাবার একেবারেই খেতে চাইছেন না তিনি। সূত্রের খবর, বাধ্য হয়ে ঘুমের ইঞ্জেকশন দেওয়া হয়েছে অর্পিতাকে। তবে পার্থ চট্টোপাধ্যায় নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন।

এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে সরগরম গোটা রাজ্য রাজনীতি। কলকাতা হাই কোর্টের নির্দেশে তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইতিমধ্যেই ইডি হেফাজতে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর আবাসন থেকে সব মিলিয়ে মোট ৫০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। তিনটি নেল পার্লার এবং বাংলা, ওড়িয়া ছবিতে সহ অভিনেত্রী হিসাবে কাজ করা অর্পিতা ফ্ল্যাটে কীভাবে কোটি  কোটি টাকা এল, সেটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। যদিও ইডি সূত্রে খবর, অর্পিতা জানিয়েছেন টাকার পাহাড়ের মালিক আদতে ইডি হেফাজতে থাকা প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ই।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘স্যর মানবিক, প্রত্যেককে চাকরির আশ্বাস’, অভিষেকের সঙ্গে বৈঠকের পর জানালেন SSC আন্দোলনকারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে