৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভাইরাল শিক্ষামন্ত্রীর ‘মদ্যপ ছেলে’র ছবি! আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি পার্থর

Published by: Tanumoy Ghosal |    Posted: April 30, 2019 6:43 pm|    Updated: April 30, 2019 7:49 pm

An Images

শুভময় মণ্ডল: ভোটের মরশুমে তাঁর ছেলের মদ্যপানের ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। অবিলম্বে সোশ্যাল মিডিয়া থেকে পোস্টটি সরিয়ে না নিলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মন্ত্রী জানিয়েছেন, ‘তাঁর কোনও ছেলেই নেই। মানুষকে বিভ্রান্ত করার জন্যই এই ধরনের কুরুচিকর পোস্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হচ্ছে। সোশ্যাল মিডিয়া থেকে যদি পোস্টটি না সরানো হয়, তাহলে আইনানুগ ব্যবস্থা নেব।’

[‘পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে’, অনুব্রতর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে সাফাই অনুপমের]

বেসরকারি সংস্থায় উঁচু পদে চাকরি করতেন। কংগ্রেস থেকে বেরিয়ে যখন আলাদা দল তৈরি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তখন তাঁর ডাকেই চাকরি ছে়ড়ে রাজনীতিতে যোগ দেন তিনি। রাজ্যে পালাবদলের পর মন্ত্রী হন বেহালা পশ্চিমের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। তিনি তৃণমূল কংগ্রেসের মহাসচিবও বটে।

গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এক ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেছেন গোপা দাস নামে এক মহিলা। ছবিতে দেখা যাচ্ছে, পার্টিতে বন্ধু-বান্ধবীদের সঙ্গে মদ্যপান করছেন এক তরুণ। ছবির উপরে ক্যাপশন, ‘এই হল আমাদের শিক্ষামন্ত্রী পার্থবাবুর ছেলে। এত শিক্ষায় ভরপুর। ভবিষ্যতে এই হবে বাংলার শিক্ষামন্ত্রী। বাংলার অহংকার।’ মঙ্গলবার সেই ছবিটি পোস্ট করে তীব্র প্রতিবাদ জানিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।  

দিনকয়েক আগেও এক যুবকের মদ্যপানের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। নেটিজেনদের একাংশের দাবি ছিল, ছবিতে যাঁকে মদ্যপান করা দেখা যাচ্ছে, তিনি কলকাতার প্রাক্তন মেয়র ও মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের ছেলে। সেই ঘটনা নিয়ে শোরগোল পড়েছিল। কিন্তু ঘটনা হল, বাস্তবে শোভন চট্টোপাধ্যায়ের এক ছেলে আছে। কিন্তু, পার্থ চট্টোপাধ্যায়ের কোনও ছেলেই নেই, তাঁর এক মেয়ে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement