২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি মহিলা মোর্চায় কাজিয়া! রাজ্য সভানেত্রীর বিরুদ্ধে প্রতারণা ও হেনস্তার অভিযোগ সাধারণ সম্পাদিকার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 3, 2022 1:17 pm|    Updated: July 3, 2022 2:41 pm

Feud among members of BJP women wing | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজ্যে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী-সহ কয়েকজন নেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন দলেরই মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো তথ্য ছড়ানো, ব্যক্তিগত বিষয়ে দলের হোয়াটসঅ্যাপে আলোচনা ও হেনস্তার অভিযোগ করেছেন তিনি। অবিলম্বে সমস্যা সমাধান ও তনুজা চক্রবর্তীকে (Tanuja Chakraborty) পদ থেকে সরানোর আরজি জানিয়ে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে চিঠি পাঠালেন অভিযোগকারী অদিতি মৈত্র। আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

তনুজা চক্রবর্তী-সহ বিজেপি (BJP) মহিলা মোর্চার বেশ কয়েকজনের সঙ্গে বহুদিন ধরেই সমস্যা ছিল অভিযোগকারী অদিতি মৈত্রের। ১৯ এপ্রিল এ বিষয়ে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumder) চিঠি পাঠিয়েছিলেন রাজ্য মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা অদিতি। তনুজা চক্রবর্তীর বিরুদ্ধে মানসিক প্রতারণার অভিযোগ করেছিলেন তিনি। ন্যায় বিচারের দাবি জানিয়েছেন। সেই ঘটনার পর প্রায় বিষয়টি খতিয়ে দেখে সিদ্ধান্ত নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছিল দলের তরফে। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে গেলেও কোনও পদক্ষেপ হয়নি। এরপরই ফের তনুজা চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সুকান্ত মজুমদারকে চিঠি পাঠালেন অদিতি।

[আরও পড়ুন: ভাটপাড়ার পর জগদ্দল, কাজে যাওয়ার পথে যুবককে গুলি করে খুন, তীব্র উত্তেজনা এলাকায়]

দ্বিতীয় চিঠিতে অদিতি লিখেছেন, “তনুজা চক্রবর্তীরা ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় আমার ব্যক্তিগত জীবন, পরিবার নিয়ে প্রচার চালিয়ে সম্মানহানির চেষ্টা করছেন। সংগঠনের কাজ থেকে আগেই আমাকে দূরে সরিয়ে রেখেছিল। এবার সম্মান নিয়ে খেলা শুরু করেছেন। এভাবে কাজ করা অসম্ভব। এবার আমি ও আমার পরিবার তনুজা চক্রবর্তীর বিরুদ্ধে আইনি পদক্ষেপের পরিকল্পনা করছি।” তনুজাদেবী ও তাঁর স্বামীর বিরুদ্ধে একাধিক ব্যক্তিকে প্রতারণার অভিযোগ করেছেন অদিতি। তনুজাকে পদ থেকে অপসারণের দাবিও জানিয়েছেন তিনি। দল যাতে অবিলম্বে পদক্ষেপ করে, সেই আবেদনই বারবার করেছেন অদিতিদেবী। এবিষয়ে যোগাযোগ করা হলে অদিতিদেবী জানিয়েছে, দলের অভ্যন্তরে সমস্যা হয়েছে। তবে এবিষয়ে প্রকাশ্যে তিনি কিছু বলবেন না। 

[আরও পড়ুন: বাংলাদেশের উপর ঘূর্ণাবর্তের জের, বৃষ্টিতে ভাসতে পারে বাংলাও, জানাল হাওয়া অফিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে