BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ধর্মীয় উসকানিমূলক মন্তব্যের অভিযোগ! তথাগত রায়ের নামে দায়ের FIR

Published by: Abhisek Rakshit |    Posted: May 23, 2021 9:59 pm|    Updated: May 24, 2021 11:54 am

FIR register against Tathagata Roy in Girish Park | Sangbad Pratidin

অর্ণব আইচ: বিপাকে প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি (BJP) নেতা তথাগত রায়। সোশ্যাল মিডিয়ায় ধর্মীয় উসকানিমূলক মন্তব্য করার অভিযোগে গিরিশ পার্ক থানায় দায়ের হল এফআইআর। বিভাস রায়চৌধুরী নামে এক ব্যক্তি থানায় রবিবার ওই বিজেপি নেতার নামে অভিযোগ দায়ের করেছেন।

রাজ্যে মিটে গিয়েছে ভোটপর্ব। বিপুল আসনে জিতে তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরেছে তৃণমূল সরকার। ভোট মিটলেও টুইটে রাজ্যের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন তথাগত রায়। কখনও আবার নিজের দলীয় নেতৃত্বের সিদ্ধান্তে প্রশ্ন তুলেছেন। কটাক্ষ করেছেন বিজেপির হয়ে ভোটে দাঁড়ানো টলিউডের অভিনেত্রীদেরও। তবে গত কয়েকদিনে নিজের টুইটার হ্যান্ডেল থেকে তৃণমূল সরকারকে একাধিকবার বাক্যবাণে বিদ্ধ করেছেন তথাগত। এমনকী পরপর বেশ কিছুদিন ভিডিও কিংবা খবরের প্রতিবেদনও শেয়ার করেছেন। সেরকমই একটি পোস্টের ভিত্তিতেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

[আরও পড়ুন: এবার দলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি উত্তর দিনাজপুরের প্রাক্তন জেলা সভাপতির]

এই ব্যাপারে পুলিশ জানিয়েছে, বিভাস রায়চৌধুরি নামে ওই ব্যক্তি বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। এই অভিযোগে বলা হয়েছে, শনিবার অভিযুক্ত সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করেন। সঙ্গে আবার একটি ভিডিও শেয়ার করেন। অভিযোগকারী জানিয়েছেন, যে তথ্য পোস্ট করা হয়েছে, তা মিথ্যা। এর ফলে রাজ্যের সম্প্রীতি নষ্ট হতে পারে। এমনকী হিংসা ছড়ানোর সম্ভাবনাও রয়েছে। মানুষের শান্তি নষ্ট হতে পারে। তারই ভিত্তিতে ওই অভিযোগ দায়ের করা হল। ইতিমধ্যে তথাগতবাবুর সোশ্যাল মিডিয়ায় ওই মন্তব্য এবং ভিডিও খতিয়ে দেখে তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

[আরও পড়ুন: রাজ্যে থাবা চওড়া হচ্ছে ব্ল্যাক ফাঙ্গাসের, কলকাতা ও শিলিগুড়িতে আরও সংক্রমিতের হদিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement