BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভয়াবহ অগ্নিকাণ্ড বেহালার পর্ণশ্রী এলাকায়, ঝলসে মৃত মা ও মেয়ে

Published by: Sandipta Bhanja |    Posted: July 4, 2020 8:39 pm|    Updated: July 4, 2020 8:39 pm

Fire at Behala Parnashree area, Mother, daughter duo died

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরদুপুরে বাড়িতে আগুন লেগে ঝলসে মৃত মা ও মেয়ে। বেহালার পর্ণশ্রীর একটি দোতলা বাড়িতে ঘটেছে এই অগ্নিকাণ্ড। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শট সার্কিট থেকেই আগুন লাগে ওই বাড়িতে। স্থানীয়দের তৎপরতায় ঘটনাস্থলে দমকলকর্মীরা আসেন। দরজা ভেঙে মা ও মেয়ের ঝলসানো দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানেই তাঁদের মৃত বলে ঘোষণা করা হয়।

শনিবার এই অগ্নিকাণ্ড ঘটেছে বেহালার (Behala)পর্ণশ্রী থানার অন্তর্গত দ্বিজেন মুখার্জি রোড এলাকার এক দোতলা বাড়িতে। এদিন দুপুর নাগাদ ওই দোতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মারা যান প্রৌঢ়া সোমা মাইতি ও তাঁর মেয়ে কাকলি মাইতি। আগুন লাগার সময়ে বাড়িতে অন্যান্য সদস্যও উপস্থিত ছিলেন নিচের তলায়। তড়িঘড়ি তাঁদের বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের দু’টি ইঞ্জিন। আধ ঘণ্টায় চেষ্টায় আগুন নেভান দমকলকর্মীরা।

[আরও পড়ুন: প্রয়াত কলকাতার দুর্গোপুজোর জনপ্রিয় মৃৎশিল্পী অরুণ পাল, মণিহারা হল কুমোরটুলি]

কোনও বৈদ্যুতিন যন্ত্র থেকেই আগুন লেগেছে কিনা খতিয়ে দেখছে দমকল। তবে গ্যাস সিলিন্ডার ফেটে গিয়েও আগুন লাগার সম্ভাবনার কথা জানা গিয়েছে। যদিও বাড়ির সিলিন্ডারগুলি অক্ষত অবস্থাতেই পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন দমকলকর্মীরা। তাঁদের দাবি, আগুন মূলত লেগেছে দোতলায়। একতলার বাসিন্দাদের কিছু হয়নিয তাঁরা ঠিকই রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই এক বিকট শব্দ শুনতে পান তাঁরা। বাইরে বেরিয়ে দেখেন, ওই বাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে দমকলকে খবর দেওয়া হয়। তৎক্ষণাৎ দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরাও আসেন ঘটনাস্থলে।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দলের কর্মীকে ধর্ষণের অভিযোগ, ইস্তফা দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement